শহর কলকাতায় দুটি বাইক দুর্ঘটনায় প্রাণ গেল দুই শিশুর

সরকারের চেষ্টা চরিত্রই সার। জন সচেতনতা দাঁড়িয়ে সেই তিমিরেই। শহর কলকাতায় দুটি বাইক দুর্ঘটনায় প্রাণ গেল দুই শিশুর। দুক্ষেত্রেই হেলমেট ছিল না।

Updated By: Apr 29, 2017, 07:29 PM IST
শহর কলকাতায় দুটি বাইক দুর্ঘটনায় প্রাণ গেল দুই শিশুর

ওয়েব ডেস্ক: সরকারের চেষ্টা চরিত্রই সার। জন সচেতনতা দাঁড়িয়ে সেই তিমিরেই। শহর কলকাতায় দুটি বাইক দুর্ঘটনায় প্রাণ গেল দুই শিশুর। দুক্ষেত্রেই হেলমেট ছিল না।

ট্রাফিক নিয়ন্ত্রণে অত্যাধুনিক সিগন্যালিং। কঠোর পুলিসি নজরদারি। তারপরেও কলকাতার কতটা নিরাপদ আপনি? মানুষ নিজে কতটা নিয়ম মেনে চলেন? প্রায় একই ধরনের দুটি দুর্ঘটনা তুলে দিল এই প্রশ্ন।

সনিকা চৌহানের মৃত্যু, আহত বিক্রম, টয়োটার বিরুদ্ধে মামলা করতে চলেছে বিক্রমের পরিবার

তারাতলায় দুর্ঘটনার বলি হল আট বছরের তুহিনা। বাড়ি বরানগরে। শুক্রবার রাতে বাবার সঙ্গে বাইকে যাচ্ছিল তুহিনা। তারাতলা মোড়ে পিছন থেকে ধাক্কা মারে ট্রাক। তুহিনা ছিটকে পড়লে তাকে পিষে দিয়ে যায় ট্রাক। শিশুর মাথায় হেলমেট ছিল না।

অকালে শেষ হয়ে গেল সনিকা সিং চৌহানের ঝলমলে কেরিয়ার

মহাত্মা গান্ধী রোডে একই দুর্ঘটনা। স্ত্রী ও দুই সন্তানকে বাইকে চাপিয়ে যাচ্ছিলেন বেলেঘাটার এক বাসিন্দা। মহাত্মা গান্ধী রোডের কাছে বাইকে ধাক্কা মারে একটি সাইকেল। বাইক বেসামাল হলে এক শিশু ছিটকে গিয়ে পড়ে ট্রাম লাইনে। একটি বাস শিশুটিকে পিষে দিয়ে চলে যায়। বাবা ও মায়ের মাথায় হেলমেট থাকলেও শিশুটির ছিল না।

.