সল্ট লেকে আগ্নেয়াস্ত্রসহ ধৃত দুই যুবক

বিধান নগরে AE  ব্লকে আগ্নেয়াস্ত্রসহ ধৃত দুই যুবক। ফের একবার প্রশ্নের মুখে উপনগরীর নিরাপত্তা। গভীর রাতে AE ব্লকে সাত যুবক জমায়েত হয়। গোপন সূত্রে খবর পেয়ে হানা দেয় পুলিস। পাঁচজন চম্পট দেয়। বাকি দুজনকে গ্রেফতার করে বিধাননগর উত্তর থানার পুলিস। ধৃতদের  থেকে একটি বন্দুক আর দুই রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। জিজ্ঞাসাবাদে  ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিল ওই যুবকরা। বাকিদের খোঁজে তল্লাসি চলছে।

Updated By: Sep 11, 2016, 12:21 PM IST
সল্ট লেকে আগ্নেয়াস্ত্রসহ ধৃত দুই যুবক

ওয়েব ডেস্ক: বিধান নগরে AE  ব্লকে আগ্নেয়াস্ত্রসহ ধৃত দুই যুবক। ফের একবার প্রশ্নের মুখে উপনগরীর নিরাপত্তা। গভীর রাতে AE ব্লকে সাত যুবক জমায়েত হয়। গোপন সূত্রে খবর পেয়ে হানা দেয় পুলিস। পাঁচজন চম্পট দেয়। বাকি দুজনকে গ্রেফতার করে বিধাননগর উত্তর থানার পুলিস। ধৃতদের  থেকে একটি বন্দুক আর দুই রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। জিজ্ঞাসাবাদে  ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিল ওই যুবকরা। বাকিদের খোঁজে তল্লাসি চলছে।

আরও পড়ুন- হোটেলেই অসুস্থ মদন মিত্র! ডাকা হল ডাক্তার

প্রসঙ্গত, এর আগে বারবার সামনে এসেছে বিধাননগর উপনগরীর বেহাল নিরাপত্তা। মূলত, অভিজাত শ্রেণীর বাস এই এলাকায়। ২০১১ সালে বাম সরকারের পতনের পর তৃণমূল ক্ষমতায় এলে আলাদা ভাবে বিধাননগর পুলিস কমিশনারেট তৈরি করা হয়। কিন্তু তারপরও সুনিশ্চিত করা যায়নি উপনগরীর নিরাপত্তা। এ নিয়ে এলাকাবাসীর মধ্যে ক্ষোভ ও আশঙ্কা জমা হচ্ছে দীর্ঘদদিন ধরেই।

আরও পড়ুন- ঘুম কাড়ছে কলকাতার আন্ডার ওয়ার্ল্ড

.