ভবানীপুরে দিন দুপুরে উত্তেজনা, কাকার গুলিতে জখম ভাইপো

অভিযোগকারীর কাকা মনোজ সাউকে গ্রেফতার করেছেন ভবানীপুর থানার পুলিস।

Updated By: Aug 29, 2019, 10:38 PM IST
ভবানীপুরে দিন দুপুরে উত্তেজনা, কাকার গুলিতে জখম ভাইপো

নিজস্ব প্রতিবেদন: কাকার ছোঁড়া গুলিতে জখম হলেন ভাইপো, দিনদুপুরে উত্তেজনা ভবানীপুরে। বৃহস্পতিবার দুপুরের এই ঘটনায় জখম কুণাল সাউ নামে স্থানীয় ব্যবসায়ীকে SSKM হাসপাতালে ভর্তি করা হয়েছে। অল্পের জন্য তিনি প্রাণে বাঁচেন বলে অভিযোগ কুণাল সাউয়ের। ঘটনায় অভিযোগকারীর কাকা মনোজ সাউকে গ্রেফতার করেছেন ভবানীপুর থানার পুলিস।

পুলিস সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই কাকা মনোজ সাউ ও ভাইপো কুণাল সাউয়ের মধ্যে বিবাদ চলছিল। সেই বিবাদই সম্প্রতি চরম আকার নেয়। জানা যাচ্ছে বৃহস্পতিবার দুপুরে নিজের বাড়িতেই ছিলেন কুণাল সাউ। আচমকাই বাড়িতে ঢোকেন তাঁর কাকা মনোজ সাউ। কুণালের উদ্দেশে গালিগালাজও শুরু করেন বলে অভিযোগ। এরপর হঠাৎই ভাইপো কুণালকে লক্ষ্য করে গুলি চালান কাকা মনোজ সাউ। রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যান কুণাল। নাতিকে বাঁচাতে গিয়ে জখম হন, কুণালের দিদাও। গুলির শব্দ ও চিৎকারে ততক্ষণে সেখানে পৌঁছে যান প্রতিবেশীরা। তাঁরাই কুণালরে SSKM হাসপাতালে ভর্তি করেন।

কুণাল সাউয়ের পরিবারের অভিযোগের ভিত্তিতে তাঁর কাকা মনোজ সাউকে গ্রেফতার করে ভবানীপুর থানার পুলিস। তার কাছ থেকে উদ্ধার হয় একটি বন্দুক। পুলিস সূত্রে খবর, ১৯৯৯ সালে একটি খুনের মামলায় সাজাপ্রাপ্ত আসামী হল মনোজ সাউ। তিনি আপাতত জামিনে ছাড়া ছিলেন। কুণাল সাউয়ের দাবি, বেশকিছুদিন ধরেই তার কাছ থেকে টাকা ধার চাইছিলেন কাকা মনোজ সাউ, তিনি টাকা না দিলেই তাঁদের বিবাদ চরমে ওঠে। মনোজ সাউয়ের পাল্টা দাবি, তার টাকা দিয়েই নাকি ব্যবসা শুরু করেছিল ভাইপো কুণাল। গোটা ঘটনার তদন্ত করছে ভবানীপুর থানার পুলিস।