বাড়িতে ডেকে নিয়ে গিয়ে লাগাতার ভাইঝিকে 'ধর্ষণ' কাকার

অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু হয়েছে। আগামী ২৪ সেপ্টেম্বর পর্যন্ত পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

Updated By: Sep 18, 2018, 03:40 PM IST
বাড়িতে ডেকে নিয়ে গিয়ে লাগাতার ভাইঝিকে 'ধর্ষণ' কাকার

নিজস্ব প্রতিবেদন : ভাইঝিকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠল কাকার বিরুদ্ধে। অভিযোগ, সোমবার বিশ্বকর্মা পুজোর দিন রাতে উচ্চমাধ্যমিক পাঠরতা ভাইঝিকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে জোর করে তার সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করেন কাকা। এই ঘটনায় অভিযুক্ত কাকাকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার কসবায়।

আরও পড়ুন, ফেসবুকে মুখ্যমন্ত্রীর 'কুরুচিকর' ছবি পোস্টের অভিযোগে ধৃত বিজেপি কর্মী

ধৃতের নাম কৃষ্ণ প্রামাণিক। অভিযোগ, দীর্ঘদিন ধরেই নানাভাবে ভাইঝিকে উত্যক্ত করছিলেন অভিযুক্ত। ভয় দেখিয়ে জোর করে বাড়িতে ডেকে নিয়ে যেতেন। তারপর সেখানেই ভাইঝির সঙ্গে শারীরিক সম্পর্ক লিপ্ত হতেন। রাজি না হলে ভাইঝিকে মারধরও করতেন কৃষ্ণ। নানাভাবে চলত নির্যাতন। এমনকি, তাঁর কথা না শুনলে বাবা-মাকেও প্রাণে মেরা ফেলা হবে বলে কিশোরীকে ভয় দেখাতেন কৃ্ষ্ণ।

আরও পড়ুন, সারদা মামলায় বিধাননগরের প্রাক্তন গোয়েন্দা কর্তাকে তলব, হারানো নথির খোঁজে সিবিআই

পরিবার সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে বিশ্বকর্মা পুজোর ঠাকুর দেখতে গিয়েছিল নির্যাতিতা কিশোরী। দীর্ঘ সময় পেরিয়ে যাওয়ার পরেও বাড়ি ফেরেনি কিশোরী। রাত হতে থাকায় এরপরই ওই কিশোরীর খোঁজে তার বাড়ি থেকে খোঁজ শুরু হয়। তখনই সামনে আসে গোটা ঘটনা। বাড়ির লোক জানতে পারেন, বন্ধুদের মাঝখান থেকে তাঁদের মেয়েকে জোর করে বাড়িতে তুলে নিয়ে গেছেন কৃষ্ণ। হাতেনাতে তাঁরা ধরে ফেলেন কৃষ্ণকে।

আরও পড়ুন,২৮ কোটি টাকার পাচারের সোনা আত্মসাতের চেষ্টা, জালে ৫ সেনা ও পুলিসকর্মী

এই ঘটনায় রাতেই গড়ফা থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতা কিশোরীর পরিবার। অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু হয়েছে। ধৃতকে এদিন আলিপুর আদালতে তোলা হয়। বিচারক ধৃত কৃষ্ণ প্রামাণিকের আগামী ২৪ সেপ্টেম্বর পর্যন্ত পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছেন।