WB assembly election 2021 : মুখ্যমন্ত্রীর পাড়ায় প্রচারে গিয়ে বাধা পেলেন বাবুল, গাড়ি ঘিরে স্লোগান তৃণমূল যুবর

"এটাই প্রমাণ যে গুন্ডামি আর গন্ডগোল পাকানোই #TMChhi-র আসল চরিত্র। এঘটনা তৃণমূল সুপ্রিমোর 'Below the Belt' রাজনৈতিক আচরণকে ইঙ্গিত করে।"

Updated By: Mar 19, 2021, 02:38 PM IST
WB assembly election 2021 : মুখ্যমন্ত্রীর পাড়ায় প্রচারে গিয়ে বাধা পেলেন বাবুল, গাড়ি ঘিরে স্লোগান তৃণমূল যুবর

নিজস্ব প্রতিবেদন : নির্বাচনী প্রচারে বেড়িয়ে বাধার মুখে পড়লেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। টালিগঞ্জ (Tollygunge) বিধানসভা কেন্দ্রের এবারের বিজেপি (BJP) প্রার্থী কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। বৃহস্পতিবার রাতে ভবানীপুর এলাকায় প্রচারে বেরিয়েছিলেন বাবুল। অভিযোগ, মুখ্যমন্ত্রীর পাড়ায় পৌঁছতেই তাঁকে বাধার মুখে পড়তে হয়। এই ঘটনায় উত্তর কলকাতার তৃণমূল (TMC) যুব সেক্রেটারি ওয়াসিম আহমেদের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন তিনি।

বাবুল সুপ্রিয় (Babul Supriyo) অভিযোগ করেছেন, রাতে প্রচারে বেরিয়ে চা খাওয়ার জন্য বলবন্তজির ধাবায় যান তাঁরা। সেইসময় গাড়ি থেকে নামার আগেই তাঁদের ঘিরে ধরেন তৃণমূল (TMC) যুবর সদস্যরা। উত্তর কলকাতার তৃণমূল যুবর সেক্রেটারি ওয়াসিম আহমেদের নেতৃত্বে বেশ কয়েকজন গাড়ি ঘিরে স্লোগান দিতে থাকেন। এঘটনায় বাবুল তোপ দাগেন, এটাই প্রমাণ যে গুন্ডামি আর গন্ডগোল পাকানোই #TMChhi-র আসল চরিত্র। এমনকি এঘটনা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) 'Below the Belt' রাজনৈতিক আচরণকে ইঙ্গিত করে। যেখানে কোনওরকম সৌজন্যতার ছিঁটেফোটাও নেই।

তবে এসবই ২ মে শেষ হয়ে যাবে। যখন 'খেলা নয়, বিকাশ হবে'। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে বাংলায় পরিবর্তন আসবে। বিকাশের সরকার প্রতিষ্ঠা হবে। এঘটনার প্রতিক্রিয়ায় এটাও বলেন বাবুল। 

আরও পড়ুন, 'একাধিক মহিলার সঙ্গে সহবাস,' কালিয়াগঞ্জের BJP প্রার্থীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ 'স্ত্রী'র

 জেলা সংগঠনে ক্ষোভ, রাজ্যের ৪ কেন্দ্রে প্রার্থী বদল TMC-র

.