WB assembly election 2021: মুখ্যমন্ত্রীর পাড়ায় Babul Supriyo-কে প্রচারে 'বাধা', রিপোর্ট তলব কমিশনের

তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন টালিগঞ্জের বিজেপি প্রার্থী।

Updated By: Mar 19, 2021, 11:32 PM IST
WB assembly election 2021: মুখ্যমন্ত্রীর পাড়ায় Babul Supriyo-কে প্রচারে 'বাধা', রিপোর্ট তলব কমিশনের

নিজস্ব প্রতিবেদন: ভোটের প্রচারে বেরিয়ে বাধার মুখে পড়েছেন বিজেপির হেভিওয়েট প্রার্থী বাবুল সুপ্রিয়। তাও আবার ভবানীপুরে, মুখ্যমন্ত্রীর পাড়ায়! এই ঘটনায় যুব তৃণমূল সম্পাদক ওয়াসিম আহমেদের দিকে অভিযোগে আঙুল তুলেছেন তিনি। রিপোর্ট তলব নির্বাচন কমিশন।

আসানসোলে দু'বারের সাংসদ, কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। এবারের বিধানসভা ভোটে তাঁকে টালিগঞ্জে প্রার্থী করেছে বিজেপি। প্রার্থীতালিকা ঘোষণা পর জোরকদমে প্রচারেও নেমে পড়েছেন বাবুল। বিজেপির হেভিওয়েট প্রার্থীর অভিযোগ, বৃহস্পতিবার রাতে প্রচারে বেরিয়ে দলের কর্মী-সমর্থকদের নিয়ে ভবানীপুরের বলবন্তজির ধাবায় যান তাঁরা। গাড়ি থেকে নামার সঙ্গে সঙ্গে তাঁদের ঘিরে ধরেন তৃণমূল (TMC) যুবর সদস্যরা। গাড়ি ধরে স্লোগান দিতে থাকেন বেশ কয়েকজন। আর এই গোটা ঘটনায় নেতৃত্ব দেন যুব তৃণমূলের সম্পাদক ওয়াসিম আহমেদ। 

আরও পড়ুন: West Bengal Election 2021: AIMIM-র আহ্বায়কের পদ ছেড়ে নন্দীগ্রামে Mamata-র হয়ে প্রচারে জামিরুল

বাবুল সুপ্রিয়ের কড়া প্রতিক্রিয়া, 'এটাই প্রমাণ যে গুন্ডামি আর গন্ডগোল পাকানোই #TMChhi-র আসল চরিত্র। এই ঘটনা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) 'Below the Belt' রাজনৈতিক আচরণকে ইঙ্গিত করে। যেখানে কোনওরকম সৌজন্যতার ছিঁটেফোটাও নেই। সঙ্গে হুঁশিয়ারি, 'সবই ২ মে শেষ হয়ে যাবে। যখন 'খেলা নয়, বিকাশ হবে'। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে বাংলায় পরিবর্তন আসবে। বিকাশের সরকার প্রতিষ্ঠা হবে'। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে রিপোর্ট তলব কমিশন। 

.