WB assembly election 2021 : 'ওইসব জেলায় অবজারভার ছিলেন শুভেন্দু', BJP নেতার '৯০০ কোটি'র বোমার পাল্টা জবাব কুণালের

 "পাচার কাণ্ডে সরকারি মদত থেকে থাকলে, সেখানে শুভেন্দু অধিকারী নিজেও সেই সরকারের মন্ত্রী ছিলেন। এমনকি ওইসব এলাকায় দলের অবজারভারও ছিলেন তিনি।" 

Updated By: Apr 4, 2021, 03:57 PM IST
WB assembly election 2021 : 'ওইসব জেলায় অবজারভার ছিলেন শুভেন্দু',  BJP নেতার '৯০০ কোটি'র বোমার পাল্টা জবাব কুণালের

নিজস্ব প্রতিবেদন : "ভোটে পরাজয় নিশ্চিত জেনে ভিত্তিহীন অভিযোগ। চরিত্রহননের রাজনীতি। মানুষের মন পাওয়ার ব্যর্থ প্রচেষ্টা। ভোটের সময় এধরনের কথাবার্তার কোনও যৌক্তিকতা নেই।" কয়লাকাণ্ডে তৃণমূল কংগ্রেসের সেকন্ড-ইন-কমান্ড 'ভাইপো' অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) বিনয় মিশ্র ৯০০ কোটি টাকা দিয়েছেন বলে শুভেন্দু অধিকারীর অভিযোগের প্রেক্ষিতে সাফ মন্তব্য দলীয় মুখপাত্র কুণাল ঘোষের। একইসঙ্গে শুভেন্দুকে নিশানা করে তাঁর পাল্টা দাবি, "পাচার কাণ্ডে সরকারি মদত থেকে থাকলে, সেখানে শুভেন্দু অধিকারী নিজেও সেই সরকারের মন্ত্রী ছিলেন। এমনকি ওইসব এলাকায় দলের অবজারভারও ছিলেন তিনি।" কুণাল ঘোষের কথায়, "ভোটে নন্দীগ্রাম সহ সারা রাজ্যে নিশ্চিতভাবে হারতে চলেছে বিজেপি। কেন্দ্রের স্বার্থবিরোধী থেকে মানুষ মুখ ফিরিয়ে নিয়েছে। আর তাই ভোটের সময় বিস্ফোরক নয়, আনতাবড়ি কথা বলে যাচ্ছেন শুভেন্দু সহ বিজেপি নেতারা।"

প্রসঙ্গত, এদিন সাংবাদিক বৈঠক করে বোমা ফাটিয়েছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikar)। গনেশ বাগারিয়া ও বিনয় মিশ্রের কথোপকথনের অডিয়ো টেপকে হাতিয়ার করে শুভেন্দু (Suvendu Adhikari) বলেন, "আমি বারুইপুরের সভা থেকে বলেছিলাম কীভাবে থাইল্যান্ডের (Thailand) একটি বিশেষ অ্যাকাউন্টে টাকা পৌঁছে দেওয়া হয়েছে। আমি প্রমাণ তুলে ধরেছিলাম। তখন বলা হয়েছিল রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। অডিয়ো টেপ প্রকাশিত হওয়ার পর, আমার কথা সত্য প্রমাণিত হল।" অভিযোগ করেন, ২০১২-১৩ সাল থেকে দুর্নীতি শুরু হয়েছে। লালা ওরফে অনুপ মাঝির কাছ থেকে ৯০০ কোটি টাকা নিয়ে সরাসরি তা 'ভাইপো'কে দিয়েছিলেন বিনয় মিশ্র। যার প্রতিদানে বিনয় মিশ্রকে ২০১৩ সালে অভিষেক বন্দ্যোপাধ্যায় তৃণমূল যুবার রাজ্যের ভাইস প্রেসিডেন্ট করেন বলে দাবি করেছেন শুভেন্দু অধিকারী। 

উল্লেখ্য, শনিবার রাতে দিল্লি (Delhi) থেকে বাঁকুড়ার আইসি অশোক মিশ্রকে (Ashok Mishra) কয়লা পাচার, বালি পাচার, গরু পাচার কাণ্ডে গ্রেফতার করা হয়েছে। ধৃত অশোক মিশ্র বিনয় মিশ্রের (Binay MIshra) দূর-সম্পর্কের ভাই বলে জানা গিয়েছে। এরপরই এদিন সাংবাদিক বৈঠক করে বোমা ফাটান শুভেন্দু। একইসঙ্গে আরও দাবি করেন যে, এই অশোক মিশ্র (Ashok Mishra) নিজে পুলিসের গাড়ি করে শান্তিনিকেতনে (Shantiniketan) টাকা পৌঁছে দিতেন।

আরও পড়ুন, WB assembly election 2021 : মুখ্যমন্ত্রীর অভিযোগ 'ভুল, কোনও প্রমাণ নেই', বয়াল ৭ নম্বর বুথের 'মিনিটস' ধরে জবাব ECI-র

.