Mamata Banerjee Health Update: মুখ্যমন্ত্রীকে কি আজই ছাড়া হবে হাসপাতাল থেকে?

ঘাড়, কাঁধ ও কবজির ব্যথা আর নেই। চিকিত্‍সায় ভালই সাড়া দিচ্ছেন মুখ্যমন্ত্রী, জানিয়েছেন চিকিত্‍সকরা। 

Updated By: Mar 12, 2021, 05:55 PM IST
Mamata Banerjee Health Update: মুখ্যমন্ত্রীকে কি আজই ছাড়া হবে হাসপাতাল থেকে?

নিজস্ব প্রতিবেদন: মুখ্যমন্ত্রীকে কি আজই ছাড়া হবে হাসপাতাল থেকে? এ নিয়ে সিদ্ধান্ত নিতে সকাল এগারোটায় বৈঠকে বসছে মেডিক্যাল বোর্ড। হাসপাতাল সূত্রে খবর, মমতা বন্দ্যোপাধ্যায়ের গোড়ালির ফোলা খানিকটা কমেছে। কিন্তু এখনও ব্যথা রয়েছে। ঘাড়, কাঁধ ও কবজির ব্যথা আর নেই। চিকিত্‍সায় ভালই সাড়া দিচ্ছেন মুখ্যমন্ত্রী, জানিয়েছেন চিকিত্‍সকরা।

তাঁকে যাতে তাড়াতাড়ি ছেড়ে দেওয়া হয়, এমনটাই ইচ্ছে  প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী। গতকাল রাতে ভালই ঘুমিয়েছেন তিনি। টিভি দেখেন। নন্দীগ্রামের খবরাখবর নেন বলেও খবর হাসপাতাল সূত্রে। মুখ্যমন্ত্রীর শারীরিক পরিস্থিতি পর্যালোচনা করেই তাঁকে ছাড়ার ব্যাপারে সিদ্ধান্ত নেবেন চিকিত্‍সকরা। 

নন্দীগ্রামে প্রচারে গিয়ে পায়ে গুরুতর চোট লাগল মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। রেয়াপাড়ায় একটি মন্দিরে পুজো দিয়ে বেরানোর সময় পায়ে চোট লাগে তাঁর। বুধবার নন্দীগ্রামে (Nandigram) তাঁর থাকার কথা ছিল। কিন্তু, প্রচারপর্ব অসম্পূর্ণ রেখেই কলকাতায় ফিরছেন তৃণমূল নেত্রী। গোটা ঘটনায় ষড়যন্ত্রের অভিযোগ করেছেন মমতা। গ্রীন কড়িডোর করে তাঁকে তড়িঘড়ি কলকাতায় আনা হয়। 

এসএসকেএমে-র উডবার্ন ওয়ার্ডের সাড়ে ১২ নম্বর কেবিনে ভর্তি করা হয় মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee)। এরপর বাঙুর ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেসে এমআরআই করা হয় তাঁর। তৃণমূল নেতা চিকিৎসক শান্তনু সেন প্রাথমিকভাবে জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের লিগামেন্টে আঘাত রয়েছে। তাঁর পায়ের পাতায় চিড়। রয়েছে সফট টিস্যু ইনজুরি।

 

.