WB Assembly Election 2021: খেলা ড্র পর্যন্ত হবে না, কর্মীদের দম দিতে ভুলভাল বলছে 'গোলগাল ভাই': Mamata

আসানসোল থেকে বাবুল সুপ্রিয়কে এনে টালিগঞ্জে দাঁড় করানো নিয়েও সরব হন মমতা

Updated By: Apr 7, 2021, 08:43 PM IST
WB Assembly Election 2021: খেলা ড্র পর্যন্ত হবে না, কর্মীদের দম দিতে ভুলভাল বলছে 'গোলগাল ভাই': Mamata

নিজস্ব প্রতিবেদন: দুশোর বেশি আসন নিয়ে রাজ্যে ক্ষমতায় আসার আশা করছে বিজেপি। দলের নেতারা প্রকাশ্যে বলছেনও সেকথা। টালিগঞ্জের সভা থেকে এনিয়ে গেরুয়া শিবিরকে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়।

মমতা আজ বলেন, বিজেপির গোলগাল ভাই আছেন না একজন? খুব লাভলি। খুব সুইট। আমার খুব ভালো লাগে ওঁকে। উনি অবশ্য আমাকে পছন্দ করেন না। কাল পর্যন্ত ৯১ আসনে ভোটে হয়েছে। আজ বলেছেন, আমরা তো ৬৮-৭০ আসন পাব। আমি বলি আগে কী বলেছিলেন, একটু মনে করে দেখুন। ছত্তীসগঢ়ের ভোটের সময় বলেছিলেন বিজেপি ৬৫ আসন পাবে। পেয়েছিল ১৫ আসন। ঝাড়খণ্ডে সংখ্যাগরিষ্ঠতা পাবেন বলেছিলেন। ৮১ আসনের মধ্যে ২৫টা পেয়েছে। মহারাষ্ট্রে দুই তৃতীয়াংশ আসন পাব বলেছিলেন। পেয়েছেন এক তৃতীয়াংশ আসন। দিল্লিতে ৭০ আসনের মধ্যে ৮টি পেয়েছেন। বাংলায় এই ৯১ আসনের মধ্যে আগে ১০-১২টা পেয়ে দেখান। ম্যাচ ড্র-ও হবে না। ভাবছে কর্মীদের দম দিতে হবে। তাই এসব বলেছে। ওঁর কোনও কথা সত্যি হবে না। মোদীজি(Narendra Modi), আপনাদের যদি এত ক্ষমতা থাকতো তাহলে কি বিহার, ঝাড়খণ্ড থেকে লোক এনে সভা করতে হতো না।

আরও পড়ুন-কোচবিহারে আক্রান্ত Dilip, গাড়ি ভাঙচুর ও বোমাবাজির অভিযোগ 

আসানসোল থেকে বাবুল সুপ্রিয়কে এনে টালিগঞ্জে দাঁড় করানো নিয়েও সরব হন মমতা(Mamata Banerjee)। বলেন, হায় হায় একি হল, আসানসোল থেকে পালিয়ে এল! এখন এমএলএ  ভোটে দাঁড়াচ্ছে। এরপর পঞ্চায়েতে দাঁড়াবে। তারপর ক্লাবের ভোটে দাঁড়াবে। এই তো ব্যাপার। বিজেপিকে প্রশ্ন করছি, টালিগঞ্জে তোমাদের আর কেউ ছিল না? এরা কী ভাবছে পাড়ার কোনও চায়ের দোকানে এসে চা খেলেই ভোট পেয়ে যাবে? সার বছর কেউ কাজ করবে। আর ভোটের সময় তোমরা ভোট নিয়ে যাবে? যারা বাংলা বলতে পারে না তারা বাংলা গড়বে? বলে কি সুনার বাংলা গড়বে?

আরও পড়ুন- চতুর্থ দফার আগে ৩ জেলার DM বদল, সরানো হল কলকাতার ৪ IC-কেও

বিভিন্ন সভায় বিজেপি বলছে বাংলায় ডবল ইঞ্জিন সরকার গড়তে হবে। এনিয়ে মমতা বলেন, বিজেপি বলছে, বাংলা ডবল ইঞ্জিন সরকার গড়বে। দিল্লিতে কটা ইঞিজিন আছে? রেল, এলআইসি সব তো বেসরকারি করে দিচ্ছো। কোটি কোটি ছেলে মেয়ের চাকরি চলে যাবে। এই হচ্ছে নরেন্দ্র মোদী ও অমিত শাহর পার্টি। এরা এক চোখে হাসবে। আর এক চোখে দাঙ্গা করে দেবে। অসমে কী হয়েছে আপনারা উদ্বাস্তু ভাইরা জানেন না? এরা সিএএ, এনআরসি, এনপিআর নিয়ে এসেছিল। দেশে দাঙ্গা হয়েছিল। অসমে কয়েক লাখ লোককে ডিটেনশন ক্যাম্পে রেখে দিয়েছে। এখানে তা করতে দেব না।  এরা চেসেস্কু, হিটলার, ট্রাম্পকেও ছাড়িয়ে গিয়েছে।