WB assembly election 2021 : বিজেপিতে যাচ্ছেন Sonali Guha

ইতিমধ্যেই BJP নেতা মুকুল রায়ের সঙ্গে কথা হয়ে গিয়েছে সাতগাছিয়ার বিদায়ী বিধায়কের। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 6, 2021, 03:04 PM IST
WB assembly election 2021 : বিজেপিতে যাচ্ছেন Sonali Guha

নিজস্ব প্রতিবেদন: বিজেপিতে যোগ দিচ্ছেন তৃণমূলে কংগ্রেসের বিদায়ী বিধায়ক সোনালী গুহ। সূত্রের খবর, রবিবার ব্রিগেডে নরেন্দ্র মোদীর সভায় BJP-তে যোগ দেবেন সোনালী গুহ। ইতিমধ্যেই BJP নেতা মুকুল রায়ের সঙ্গে কথা হয়ে গিয়েছে সাতগাছিয়ার বিধায়কের। 

সূত্রের খবর, শুক্রবারই মুকুল রায়ের বাড়িতে হাজির হয়েছিলেন একাধিক তৃণমূল নেতা। সেখানে সোনালী গুহও ছিলেন। জানা যাচ্ছে, সোনালী জানিয়েছেন, তিনি প্রার্থী হতে চান না, তবে বিজেপির হয়ে নির্বাচনী প্রচারের অংশ হতে চান। সোনালীর পরিবার সূত্রে খবর, নির্বাচনে তৃণমূলের তরফে টিকিট না পাওয়ায় কার্যত অপমানিত বোধ করছেন তিনি। তাঁর মনে হয়েছে, তাঁকে দল আর ভরসা করছে না। দল থেকে একপ্রকার তাঁকে বাদ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, শুক্রবার তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের পর কেঁদে ফেলেছিলেন সোনালী। তিনি জানিয়েছিলেন, ''তাঁর থেকে এটা পাব আমি ভাবিনি। তাঁর সঙ্গে আমার রাজনৈতিক নয়, পারিবারিক সম্পর্ক ছিল। তাঁর বাড়িতে ইতিউতি খুঁজলে হয়ত আমার জামাকাপড়ও পাওয়া যাবে। কী আর বলব! আমি কেঁদেই যাচ্ছি। ওঁকে স্বামীর থেকে বেশি সম্মান দিতাম। ওঁকে সন্তানের থেকে বেশি ভালোবাসি। শ্রীকৃষ্ণের দুটো মা, আমারও দুটো মা। মমতাদির মা, আমার মা। তবে আমি রাজনৈতিক ব্য়ক্তিত্ব, বসে থাকতে পারি না। আমার সঙ্গে দলের কেউ যোগাযোগ করেনি।

.