WB assembly election 2021: 'খুব তাড়াতাড়ি মনোনয়ন পেশ করব', হাসপাতাল থেকে বার্তা Jakir Hossain-র

নিমতিতা স্টেশনে বিস্ফোরণে গুরুতর আহত হন তিনি।

Updated By: Mar 20, 2021, 08:53 PM IST
WB assembly election 2021: 'খুব তাড়াতাড়ি মনোনয়ন পেশ করব', হাসপাতাল থেকে বার্তা Jakir Hossain-র

নিজস্ব প্রতিবেদন: 'আপনারা কেউ ঘাবড়াবেন না। আপনাদের পাশি আছি। খুব তাড়াতাড়ি ফিরব। মনোনয়নপত্র দাখিল করব'। হাসপাতালের বেডে শুয়ে জঙ্গিপুরবাসীকে বার্তা দিলেন তৃণমূল প্রার্থী, মন্ত্রী জাকির হোসেন (Jakir Hossain)। কৃতজ্ঞতা জানালেন ফিরহাদ হাকিম (Firhad Hakim), নির্মল মাজি ও SSKM হাসপাতালে চিকিৎসক ও নার্সদের।

১৭ ফ্রেরুয়ারি রাতের নিমতিতা স্টেশনে বিস্ফোরণ গুরুতর জখম হন শ্রম দপ্তরের প্রতিমন্ত্রী জাকির হোসেন (Jakir Hossain)। সেদিন রাতে কলকাতার আসার ট্রেন ধরার জন্য স্টেশনে অপেক্ষা করছিলেন তিনি। সঙ্গে ছিলেন দলের কর্মী-সমর্থক ও অনুগামীরা। ২ নম্বর প্ল্যাটফর্মে হামলার মুখে পড়েন জাকির। বিস্ফোরণের বাঁ পা-সহ শরীরের একাধিক জায়গায় আঘাত লাগে। গুরুতর আহত অবস্থায় জাকির হোসেনকে প্রথমে নিয়ে যাওয়া হয় জঙ্গিপুর মহকুমা হাসপাতালে। তারপর সেখান থেকে স্থানান্তরিত করা হয় কলকাতার SSKM হাসপাতালে। এখনও হাসপাতাল থেকে ছাড়া পাননি তিনি। 

আরও পড়ুন: West Bengal Election 2021: নন্দীগ্রামে কীভাবে Mamata-র পায়ে চোট? তদন্তভার নিল CID

একুশের ভোটের (WB assembly election 2021) জঙ্গিপুর কেন্দ্রে ফের জাকির হোসেনকেই প্রার্থী করেছে তৃণমূল। এদিন হাসপাতালের বেডে শুয়ে ভিডিও বার্তায় নিজের নির্বাচনী কেন্দ্রের মানুষ ও অনুগামীদের আশ্বস্ত করলেন তিনি। জাকির হোসেন বলেন, 'আমার দাদা ফিরহাদ হাকিম বারবার খোঁজ নিয়েছেন। নির্মল মাজি বারবার খোঁজ নিয়েছেন। তাঁদের কাছে কৃতজ্ঞ। ডাক্তারদের এত ভালো ব্যবহার, নার্সদের এত ভালো ব্যবহার, এটা অকল্পনীয়। তাঁরা আমাকে খুব ভালোভাবে দেখেছে। মুখ্যমন্ত্রীর সবটাই করছেন, এটাকে কৃতজ্ঞতা বলব না। তিনি বাংলার মা, তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হোন'।

আরও পড়ুন: WB assembly election 2021: 'ওঁর তো জেলে থাকার কথা', Modi-র 'বিকাশ ডাউন' তোপের পাল্টা Surjya Kanta

প্রসঙ্গত,  একুশের ভোটের নির্ঘণ্ট ঘোষণার হওয়ার নিমতিতা কাণ্ডের তদন্তভার নিয়েছে  NIA। এই ঘটনায় ইতিমধ্যেই আবু সামাদ ও শহিদুল ইসলাম নামে দু'জনকে গ্রেফতার করেছে CID। আবুর বাড়ি মুর্শিদাবাদেরই সুতিতে, আর শহিদুল ঝাড়খণ্ডের বাসিন্দা।  সূত্রের খবর, ধৃতদের সঙ্গে জঙ্গি যোগের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

.