WB Election 2021: এখনই 'ফিল্ডে' নয়, বাতিল Mamata-র একাধিক কর্মসূচি

তৃণমূল (TMC) সূত্রের খবর, রবিবার পর্যন্ত তাঁর যাবতীয় ভোট (West Bengal Election 2021) প্রচারের কর্মসূচি বাতিল করা হয়েছে।

Updated By: Mar 11, 2021, 11:27 PM IST
WB Election 2021:  এখনই 'ফিল্ডে' নয়, বাতিল Mamata-র একাধিক কর্মসূচি

নিজস্ব প্রতিবেদন: মমতার বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) অসুস্থতার জন্য শনি ও রবিবার তাঁর রাজনৈতিক কর্মসূচি স্থগিত করল তৃণমূল (TMC)। সোমবার থেকে জেলা সফর শুরু করবেন দলনেত্রী। 

নন্দীগ্রামে আহত হওয়ার পর কাল সন্ধে থেকে মমতার বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন ছিলেন তৃণমূল কর্মী-সমর্থকরা। বিভিন্ন জায়গায় বিক্ষোভও দেখিয়েছেন তাঁরা। এ দিন ভিডিয়োবার্তায় শান্তি বজায় রাখার বার্তা দেন মমতা। জানিয়ে দেন, দু-তিন দিনেই ফিল্ডে ফিরে যাবেন। হুইলচেয়ারেই প্রচার করবেন। 

তৃণমূল সূত্রের খবর, রবিবার পর্যন্ত তাঁর যাবতীয় কর্মসূচি বাতিল করা হয়েছে। সোমবার থেকে জেলা সফরে বেরিয়ে পড়বেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে তাঁর শারীরিক অবস্থার কথা মাথায় রেখে সফরসূচিকে অদলবদল করা হয়েছে। সোমবার পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী ঝাড়গ্রামে নাকি পুরুলিয়া বা বাঁকুড়া দিয়ে সফর শুরু করবেন, তা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে শনিবার। 

উল্লেখ্য, এসএসকেএমের অধিকর্তা মণিময় বন্দ্যোপাধ্যায় জানান,'মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা খতিয়ে দেখেন ৬ সদস্যের মেডিক্যাল বোর্ড। চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। বাঁ পায়ের গোড়ালিতে চোট রয়েছে। তবে হাড় ভাঙেনি।'

আরও পড়ুন- WB assembly election 2021 : 'Mamata-র হয়ে নন্দীগ্রামে ভোটপ্রচারে সাদা পোশাকের পুলিস', কমিশনে অভিযোগ BJP-র

  

.