Jhalda Councilor Murder: ঝালদাকাণ্ডে CBI তদন্তের বিরোধিতায় ডিভিশন বেঞ্চের দ্বারস্থ রাজ্য

তপন কান্দুর বাড়িতে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা।

Updated By: Apr 7, 2022, 07:16 PM IST
Jhalda Councilor Murder: ঝালদাকাণ্ডে CBI তদন্তের বিরোধিতায় ডিভিশন বেঞ্চের দ্বারস্থ রাজ্য

নিজস্ব প্রতিবেদন: ঝালদাকাণ্ডে (Jhalda Councilor Murder) কেন CBI তদন্ত? হাইকোর্টের সিঙ্গল বেঞ্চের রায়কে চ্যালেঞ্জ করে এবার ডিভিশনে বেঞ্চে রাজ্য। প্রধান বিচারপতির দৃষ্টি করে দ্রুত শুনানির আর্জি জানানো হল। বিষয়টি বিবেচনা করে দেখার আশ্বাস দিল আদালত।

ঝালদায় কীভাবে খুন হলেন কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু? কারা খুন করল? স্রেফ তদন্ত করা নয়,  ৪৫ দিনের মধ্যে CBI-কে আদালতে প্রাথমিক রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছে হাইকোর্টের সিঙ্গল বেঞ্চ। আদালতের পর্যবেক্ষণ, 'পুলিসের তদন্তে কোন অস্বচ্ছতা বা গাফিলতি রয়েছে, এমনটা মনে হচ্ছে না। তবে খামতি অবশ্যই রয়েছে'। ঝালদাকাণ্ডে খুন ও অস্ত্র আইনে যখন  FIR দায়ের করেছে CBI,  তখন মামলা গড়াল হাইকোর্টে ডিভিশন বেঞ্চে।

আরও পড়ুন: Jhalda: প্রত্যক্ষদর্শীর মৃত্যুতে থানায় লিখিত অভিযোগ, CBI তদন্তের দাবি পরিবারের

এদিন ঝালদায় নিহত কংগ্রেস কাউন্সিলরের বাড়িতে যান CBI আধিকারিকরা। স্ত্রী পূর্ণিমা কান্দু ও ভাইপো মিঠুনের সঙ্গে সঙ্গে কথা বলেন তাঁরা। ঝালদা-বাঘমুন্ডি রাজ্য সড়কে যে জায়গায় খুন হয়েছিলেন তপন কান্দু, সেই জায়গাটিও ঘুরে দেখেন তদন্তকারীরা। 

এদিকে আবার ঝালদাকাণ্ডে (Jhalda Councilor Murder) প্রত্যক্ষদর্শী মৃত্যুতে থানায় অভিযোগ দায়ের করলেন নিহতের দাদা নেপাল বৈষ্ণব। দাবি করলেন CBI তদন্তেরও। গতকাল, বুধবার নিজের ঘর থেকে উদ্ধার হয় তপন কান্দু অভিন্নহৃদয় বন্ধু নিরঞ্জন বৈষ্ণবের দেহ। পরিবারের লোকেদের দাবি, পুলিসের জেরা চাপেই আত্মহত্যা করেছেন তিনি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.