Regent Park: ঘরে তারস্বরে গান চলছে, ছেলের সাড়া না পেয়ে দেখতে গেলেন বাবা-মা, দরজা খুলতেই...

ছেলেটি কলকাতার একটি নামী বেসরকারি স্কুলের পড়ুয়া

Updated By: Apr 7, 2022, 06:41 PM IST
  Regent Park: ঘরে তারস্বরে গান চলছে, ছেলের সাড়া না পেয়ে দেখতে গেলেন বাবা-মা, দরজা খুলতেই...

নিজস্ব প্রতিবেদন: এক নাবালকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল কলকাতার রিজেন্ট পার্ক থানা এলাকার বাবুরাম ঘোষ রোডে। তাঁরই ঘরে ছেলেটিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের লোকেরা। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। 

জানা গিয়েছে, ছেলেটি কলকাতার একটি নামী বেসরকারি স্কুলে পড়ে। ঘটনার সময় তার ঘরে জোরে গান চলছিল। ডেকেও কোনও সাড়া পাওয়া যায়নি। সন্দেহ হওয়ায় দরজা ধাক্কা দেয় বাড়ির লোকজন। তা না খোলায়, দরজা ভাঙা হয়। তখনই ১৫ বছরের ছেলেটিকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখেন পরিবারের লোকেরা। সঙ্গে সঙ্গে ছেলেটিকে উদ্ধার করে বাঘা যতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

কী কারণে এই ঘটনা? তার খোঁজ শুরু করেছে পুলিস। করাও সঙ্গে মনোমালিন্য জেরে এই ঘটনা নাকি তাও দেখছে পুলিস। তদন্তে রিজেন্ট পার্ক থানার পুলিস।

আরও পড়ুন: CBI on SLST Case: 'কীভাবে নির্লজ্জের মতো মিথ্যে বয়ান দিলেন?' SSC-র প্রাক্তন উপদেষ্টার ভূমিকায় 'ক্ষুব্ধ' বিচারপতি

আরও পড়ুন: CBI on SLST Case: নবম-দশমে সহকারী শিক্ষক নিয়োগে 'দুর্নীতি', CBI তদন্তের নির্দেশ হাইকোর্টের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.