Partha Chatterjee: পঞ্চায়েত নির্বাচনের গণনা চলছে, এরই মধ্যে কী বললেন পার্থ?

কোর্টে ঢোকারে আগে মুহুর্তে দলের মঙ্গলকামনা করলেন পার্থ। দিলেন বার্তাও। সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “পার্থ বললেন, “মা-মাটি-মানুষের জয় হবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়।” 

Updated By: Jul 11, 2023, 04:08 PM IST
Partha Chatterjee: পঞ্চায়েত নির্বাচনের গণনা চলছে, এরই মধ্যে কী বললেন পার্থ?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পঞ্চায়েত ভোটে মা-মাটি-মানুষের জয় দল থেকে বহিষ্কার হয়ে গেলেও দলের পাশেই রয়েছেন পার্থ। একদিকে পঞ্চায়েত ভোটের গণনা অপরদিকে শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায়ের জেল হেফাজত শেষে আদালতে পেশ। পার্থ চট্টোপাধ্যায়-সহ মোট সাতজনকে আলিপুর স্পেশাল সিবিআই আদালতে পেশ করা হল মঙ্গলবার। তবে এদিন পার্থ চট্টোপাধ্যায়কে প্রশ্ন করা হলে পঞ্চায়েত ভোটের ফল নিয়ে তিনি বলেন, মা-মাটি-মানুষের জয় হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে।

আরও পড়ুন, WB Panchayat Election 2023: রেজাল্ট কেড়ে গলা ধাক্কা জয়ী সিপিআইএম প্রার্থীকে!

কোর্টে ঢোকারে আগে মুহুর্তে দলের মঙ্গলকামনা করলেন পার্থ। দিলেন বার্তাও। সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “পার্থ বললেন, “মা-মাটি-মানুষের জয় হবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়।” প্রায় সমস্ত দায়ই ঝেড়ে ফেলেছে দল। সরাসরি না হলেও কাজে অন্তত তেমনটাই ইঙ্গিত মিলেছে। জেলবন্দি অনুব্রতর সঙ্গে দলের তরফে দেখা করতে এসেছিলেন প্রতিনিধি দল। কিন্তু পার্থর সঙ্গে এ যাবৎ কেউ দেখা করতে আসেননি।

তবুও দলের পাশে তিনি। গ্রেফতারির পরই তৃণমূল তাঁকে বহিষ্কৃত করে। এরপরও দলের হয়েই কথা বলেছেন তিনি। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কেই এগিয়ে রেখেছেন। পঞ্চায়েত ভোটেও তার অন্যথা হল না। একুশের বিধানসভা নির্বাচন কিংবা অন্যান্য নির্বাচনে তিনিই ছিলেন তৃণমূল কংগ্রেসের মহাসচিব। কারণ তিনি একেবারে দলের সামনে থেকে দাঁড়িয়ে নেতৃত্ব দিতেন। এখন জেলে পার্থ চট্টোপাধ্যায়। 

আরও পড়ুন, West Bengal Panchayat Election 2023 Results: 'বাংলা জুড়ে ঘাসের ফুল'...দলের ফল দেখে ছড়া বেঁধে ফেললেন দেবাংশু!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.