নিম্নচাপের জেরে আজও শহরে ঝড়-বৃষ্টির সম্ভাবনা

সক্রিয় নিম্নচাপ অক্ষরেখা। তার জেরে আজও শহরে ঝড়-বৃষ্টির সম্ভাবনা। জানাচ্ছে আলিপুর আবহাওয়া দফতর। পাশাপাশি দক্ষিণবঙ্গের অন্যান্য জেলাতেও বৃষ্টি হতে পারে। আজ সারাদিনই আকাশ মেঘলা থাকবে। তবে তাপমাত্রা বাড়ার সম্ভাবনা নেই। এটাকে প্রাক বর্ষার বৃষ্টি বলেই মনে করছে আবহাওয়া দফতর।

Updated By: Jun 2, 2017, 08:53 AM IST
নিম্নচাপের জেরে আজও শহরে ঝড়-বৃষ্টির সম্ভাবনা

ওয়েব ডেস্ক: সক্রিয় নিম্নচাপ অক্ষরেখা। তার জেরে আজও শহরে ঝড়-বৃষ্টির সম্ভাবনা। জানাচ্ছে আলিপুর আবহাওয়া দফতর। পাশাপাশি দক্ষিণবঙ্গের অন্যান্য জেলাতেও বৃষ্টি হতে পারে। আজ সারাদিনই আকাশ মেঘলা থাকবে। তবে তাপমাত্রা বাড়ার সম্ভাবনা নেই। এটাকে প্রাক বর্ষার বৃষ্টি বলেই মনে করছে আবহাওয়া দফতর।

অন্যদিকে, মৃদু ভূমিকম্পে কেঁপে উঠল দিল্লি ও তার আশেপাশের এলাকা। আজ ভোর সাড়ে ৪টা নাগাদ কম্পন অনুভূত হয়। রিখটার স্কেলে কম্পনের মাত্রা ছিল ৪.৭। ঘটনা প্রসঙ্গে জানা গিয়েছে, ভূমিকম্পের কেন্দ্রস্থল ছিল হরিয়ানার রোহতক। কম্পন অনুভূত হয় নয়ডা, গুরগাঁও, ফরিদাবাদে। ঘুমের ঘোরে অনেকেই কম্পন টের পাননি। তবে যাঁরা পেয়েছেন, তাঁরা প্রাণভয়ে বাড়ির বাইরে বেরিয়ে আসেন। আতঙ্কে বেশ খানিক্ষণ বাড়ির বাইরেই অপেক্ষা করতে থাকেন তাঁরা। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় ক্ষয়ক্ষতি বা প্রাণহানির কোনও খবর মেলেনি।

মৃদু ভূমিকম্পে কেঁপে উঠল দিল্লি ও তার আশেপাশের এলাকা

খুব সহজে ‘কেশর বাদাম আইসক্রিম’ তৈরির পদ্ধতিটা শিখে নিন

.