West Bengal assembly election results 2021: 'মানুষের ভালোবাসায় আবারও অভিভূত', জয় নিশ্চিত হতেই টুইট Firhad-র

নবম রাউন্ড গণনা শেষে ৩৪ হাজারেরও বেশি ভোটে এগিয়ে তিনি।

Updated By: May 2, 2021, 02:21 PM IST
West Bengal assembly election results 2021: 'মানুষের ভালোবাসায় আবারও অভিভূত', জয় নিশ্চিত হতেই টুইট Firhad-র

নিজস্ব প্রতিবেদন:  'বন্দর বিধানসভা ও বাংলার মানুষ আমাকে যে ভালোবাসা দিলেন, তাতে আরও একবার আপ্পুত হলাম'। একুশের ভোটে জয় নিশ্চিত হতেই টুইট করলেন কলকাতা বন্দর কেন্দ্রের তৃণমূল প্রার্থী ফিরহাদ হাকিম। এই জয়ের সমস্ত কৃতিত্বই দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। 

আনুষ্ঠানিকভাবে ফলঘোষণা হয়নি এখনও। একুশে মমতা বন্দ্যোপাধ্যায়ই যে ফের বাংলার মুখ্যমন্ত্রী কুর্সিতে বসতে চলেছেন, তা কার্যত নিশ্চিত। ভোটপ্রবণতায় ইতিমধ্যেই ডাবল সেঞ্চুরি করে ফেলেছে তৃণমূল। এমনকী, হাওড়ায় উদয়নারায়ণপুর ও আসানসোল উত্তর কেন্দ্রে জিতে গিয়েছেন শাসকদলের দুই প্রার্থী সমীর পাঁজা ও মলয় ঘটক।  আর বিজেপি? একুশের ভোটে একশোর গণ্ডি থেকেও অনেক দূরে গেরুয়াশিবির। কমিশনের তথ্য, এখনও পর্যন্ত ৮৬টি আসনে এগিয়ে রয়েছে তারা।

এবার কলকাতা বন্দর কেন্দ্রে তৃণমূল প্রার্থী, রাজ্যে বিদায়ী মন্ত্রী ফিরহাদ হাকিম। নবম রাউন্ডে গণনা শেষে বিজেপির প্রার্থীর থেকে ৩৮ হাজারেরও বেশি ভোটে এগিয়ে তিনি।  ফিরহাদের টুইট, 'বন্দর বিধানসভা ও বাংলার মানুষ আমাকে যে ভালোবাসা দিলেন, তাতে আরও একবার আপ্লুত হলাম। প্রমাণ হয়ে গেল, আপনি যদি নিষ্ঠার সঙ্গে মানুষের সেবা করেন, তাহলে তাঁদের সমর্থন ও ভালোবাসা পাবেন। এই কৃতিত্ব শুধুমাত্র আমার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরই'।

 

 

প্রসঙ্গত, ভোটের প্রচারে বেরিয়ে বেফাঁস মন্তব্য করে বিপাকে পড়েছিলেন ফিরহাদ হাকিম। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। এই ভাইরাল ভিডিয়ো-কে হাতিয়ার করে কলকাতা বন্দর কেন্দ্রের তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে কমিশনে নালিশ করে বিজেপির। শোকজ করা হয় ফিরহাদকেও।

.