Mamata Banerjee: মাথায় গভীর চোট, আহত মমতায় উদ্বিগ্ন বাংলা

Mamata Banerjee Health Update: তৃণমূলের তরফে সোশ্যাল মিডিয়ায় যে পোস্ট করা হয়েছে তাতে দেখা যাচ্ছে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কপালের ঠিক মাঝখানে চোট লেগেছে। সেখান থেকে গল গল করে রক্ত বেরোচ্ছে।

Updated By: Mar 14, 2024, 09:09 PM IST
Mamata Banerjee: মাথায় গভীর চোট, আহত মমতায় উদ্বিগ্ন বাংলা
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গুরুতর আহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাড়িতেই পড়ে গিয়ে কপালে চোট। সেখান থেকেই রক্তক্ষরণ হয়। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে করে তড়িঘড়ি নিয়ে আসা হয় এসএসকেএমে। বাড়িতে হাঁটতে গিয়ে পড়ে গিয়েছেন বলেই সূত্রের খবর। স্টিচ হতে পারে বলেই জানা যাচ্ছে। আঘাত কতটা গুরুতর তা খতিয়ে দেখছেন চিকিৎসকরা। ইতিমধ্যেই তৃণমূলের এক্স হ্যান্ডল থেকে মমতার কপাল ফেটে যাওয়ার ছবি প্রকাশ্যে আনা হয়েছে। 

আরও পড়ুন, Left Candidate List: বিচারপতির বিরুদ্ধে তরুণ আইনজীবী, কল্যাণে কাঁটা দীপ্সিতা, সৌগতর মুখোমুখি সুজন- বাম তালিকায় চমক

প্রয়োজন পড়লে ট্রমা কেয়ার ইউনিটেও শিফট করা হতে পারে মুখ্যমন্ত্রীকে। আপাতত রক্তক্ষরণ বন্ধ করা সম্ভব হয়েছে। আছন্ন রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়। অবস্থা স্থিতিশীল বলেই হাসপাতাল সূত্রে খবর। উডবার্ন ওয়ার্ডে চিকিতসা চলছে মুখ্যমন্ত্রীর। সিটিস্ক্যান মেশিন ওয়ার্ডে নিয়ে আসা হয়েছে। সিটি স্ক্যান করা হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের।  যদিও  যুবনেতা সুদীপ রাহা জানান, হাসপাতালে যা দেখছেন তা অনেক কম। বাড়িতে অনেক রক্তক্ষরণ হয়েছে। হাঁটার সময় মমতা পড়ে গিয়েছেন বলেই মনে করা হচ্ছে। কোনও কোনও সূত্রে দাবি, বাড়িতে শোকেসের কোণায় মাথা ঠুকে আঘাত লেগে থাকতে পারে মুখ্যমন্ত্রীর।

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকেলে দক্ষিণ কলকাতায় সুব্রত মুখোপাধ্যায়ের মূর্তির উদ্বোধন করেন মমতা। দীর্ঘদিনের রাজনৈতিক সঙ্গীর মূর্তি উন্মোচন করতে এসে একটি সংক্ষিপ্ত স্মৃতিচারণাও করেন তিনি। তাঁর দীর্ঘদিনের রাজনৈতিক সহচর। সেই বাম আমল থেকে একসঙ্গে অনেক লড়াই-আন্দোলন-প্রতিবাদ-প্রতিরোধ করেছেন। ফলত, তাঁর সিনিয়র সুব্রতকে নিয়ে অনেক পুরনো কথাই মনে পড়ে যাচ্ছিল মমতার।

Our chairperson @MamataOfficial sustained a major injury.
Please keep her in your prayers  pic.twitter.com/gqLqWm1HwE

— All India Trinamool Congress (@AITCofficial) March 14, 2024

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী বলেন, বাংলার মুখ্যমন্ত্রীর দ্রুত সুস্থতা কামনা করি। উডবার্ন ওয়ার্ডে সাড়ে বারো নম্বর ভিআইপি কেবিনে মমতা বন্দ্যোপাধ্যায়ের চিকিৎসা চলছে। ইতিমধ্যেই পরিবারের লোকজন-সহ মন্ত্রী পরিষদের সদস্যরা হাসপাতালে পৌঁছেছেন। মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও। 

আরও পড়ুন, ISF Candidate List Loksabha Election 2024: নেই চ্যালেঞ্জের ডায়মন্ড হারবার, ৮ আসনে লড়ছে ISF!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.