West Bengal Election 2021: ভোটে লড়বেন Mukul, প্রার্থী আর এক MP, অশোক লাহিড়ীর কেন্দ্র বদল

ভোটে দাঁড়াচ্ছেন রানাঘাটের সাংসদ জগন্নাথ সরকার।

Updated By: Mar 18, 2021, 12:00 AM IST
West Bengal Election 2021: ভোটে লড়বেন Mukul, প্রার্থী আর এক MP, অশোক লাহিড়ীর কেন্দ্র বদল

নিজস্ব প্রতিবেদন: আরও এক সাংসদকে ভোটের ময়দানে নামাতে চলেছে বিজেপি নেতৃত্ব (BJP)। সূত্রের খবর, রানাঘাটের সাংসদ জগন্নাথ সরকার প্রার্থী বিধানসভার হচ্ছেন। তবে বড় খবর এটাই, বিজেপির টিকিটে মুকুল রায়ের (Mukul Roy) ভোট লড়া প্রায় পাকা।

সংগঠনের দায়িত্ব পালনেই স্বচ্ছন্দ মুকুল রায় (Mukul Roy)। সেই ২০০১ সালে জগদ্দল থেকে প্রার্থী হয়েছিলেন বিজেপি নেতা। তখন অবশ্য তিনি তৃণমূলে। সেবার হেরেছিলেন মুকুল। তারপর থেকে ভোট-রাজনীতি থেকে দূরেই। ২০০৬ সাল থেকে পরপর দু'বার রাজ্যসভার সাংসদ হন। ঠিক ২০ বছর বাদে একুশের বিধানসভা ভোটে মুকুল রায় (Mukul Roy) ফের নামছেন ভোট ময়দানে। বিজেপি সূত্রে খবর, মুকুলের প্রার্থী হওয়া প্রায় চূড়ান্ত। খালি ঘোষণার অপেক্ষা। 

আলিপুর দুয়ারে অশোক লাহিড়ীকে (Ashok Lahiri) নিয়ে দলের মধ্যে দেখা দিয়েছে 'বিদ্রোহ'। এই পরিস্থিতিতে ঝুঁকি নিতে চাইছে না বিজেপির শীর্ষ নেতৃত্ব। সূত্রের খবর, তাঁকে বালুরঘাটে প্রার্থী করা হচ্ছে। ভোটে দাঁড়াচ্ছেন রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার। ইতিমধ্যেই লকেট চট্টোপাধ্যায়, বাবুল সুপ্রিয় ও নিশীথ প্রামাণিক ভোটে দাঁড়িয়েছেন। রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা দিয়ে স্বপন দাশগুপ্ত প্রার্থী হয়েছেন তারকেশ্বরে। তবে এ যাত্রায় প্রার্থী হচ্ছেন না দেবশ্রী চৌধুরী, জ্যোতির্ময় সিং মাহাতো, সুভাষ সরকার, সুকান্ত মজুমদার, সৌমিত্র খাঁয়ের মতো অন্য সাংসদরা। 

আরও পড়ুন- WB Assembly Election 2021: প্রার্থীবদল Bangaon দক্ষিণে, আরও ১০ আসনে প্রার্থীদের নাম ঘোষণা বামফ্রন্টের

.