West Bengal Election 2021: TMC-BJP সংঘর্ষে রণক্ষেত্র বেলগাছিয়া, শূন্যে গুলি অর্জুনের নিরাপত্তায় থাকা বাহিনীর

রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত কাশীপুর-বেলগাছিয়া।  

Updated By: Apr 23, 2021, 07:16 PM IST
West Bengal Election 2021: TMC-BJP সংঘর্ষে রণক্ষেত্র বেলগাছিয়া, শূন্যে গুলি অর্জুনের নিরাপত্তায় থাকা বাহিনীর

নিজস্ব প্রতিবেদন: বিজেপি ও তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত বেলগাছিয়া ট্রাম ডিপো সংলগ্ন এলাকা। গেরুয়া শিবিরের অভিযোগ, কাশীপুর-বেলগাছিয়া বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী শিবাজী সিংহ রায়কে মারধর করা হয়েছে। হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে। ভাঙচুর করা হয়েছে বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের গাড়ি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিস। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়। পুলিস সূত্রে খবর, শূন্যে ৪-৫ রাউন্ড গুলি চালিয়েছিল কেন্দ্রীয় বাহিনী। ঘটনার তদন্ত করা হচ্ছে। 

তৃণমূলের অভিযোগ, ভোটের প্রচারে গিয়েছিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং ও শিবাজী সিংহ রায়। সভার কোনও অনুমতি ছিল না। উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। দুপক্ষের গন্ডগোলের সময় অর্জুনের নিরাপত্তার দায়িত্বে থাকা জওয়ানরা ৪-৫ রাউন্ড গুলি করেন। এই ঘটনায় এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই।

বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন,''সভার অনুমতি ছিল। জেহাদিরা মিটিং করতে দেবে না। পুলিসের সামনেই তেড়ে এসেছিল ওরা। আমার নিরাপত্তা রক্ষীদের আগ্নেয়াস্ত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছিল। কলার ধরে গলির মধ্যে নিয়ে যাচ্ছিল। আমার নিরাপত্তারক্ষীরা শূন্যে গুলি করে বাঁচালেন।''

গোটা ঘটনার জেরে দীর্ঘক্ষণ বন্ধ থাকে যান চলাচল। পুলিস হালকা লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। বেলগাছিয়ায় শূন্যে কারা গুলি চালাল, তা জানার জন্য রিপোর্ট চাওয়া হয়েছে। 

আরও পড়ুন- West Bengal Election 2021: ২ মে সোনার বাংলার দিকে পা, শপথগ্রহণে প্রণাম করব, একুশের শেষ সভায় আত্মবিশ্বাসী Modi

 

.