West Bengal Election 2021: BJP-র অভিযোগে Election Commission জমা পড়ল Mamata ভাষণের ভিডিয়ো

বিজেপির (BJP) অভিযোগের প্রেক্ষিতে প্রশাসনের কাছে রিপোর্ট চেয়েছিল নির্বাচন কমিশন (Election Commission)। 

Updated By: Mar 22, 2021, 07:11 PM IST
West Bengal Election 2021: BJP-র অভিযোগে Election Commission জমা পড়ল Mamata ভাষণের ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: প্রধানমন্ত্রীর (PM Modi) বিরুদ্ধে 'কুরুচিকর' মন্তব্য করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamamta Banerjee)। এই মর্মে নির্বাচন কমিশনে (Election Commission) নালিশ করেছে বিজেপি (BJP)। তার প্রেক্ষিতে মমতার (Mamata Banerjee) ওই সভার ভাষণের ভিডিয়োগ্রাফি জমা পড়ল কমিশনে (Election Commission)। 

নির্বাচন কমিশনে (Election Commission) চিঠি দিয়ে বিজেপি (BJP) অভিযোগ করেছে, পূর্ব মেদিনীপুরের একটি সভায় মমতা বলেছেন,'নরেন্দ্র মোদীর সরকার অপদার্থ, দাঙ্গাবাজ  ও দুর্নীতিপরায়ণ। বিজেপি শুধু লুঠ ও দাঙ্গা করতে পারে। ক্ষমতায় এলে বাংলায় মা-মেয়েরা নিরাপদে থাকবেন না। আমরা বিজেপি চাই না, লুট চাই না, মোদীর মুখ দেখতে চাই না। দাঙ্গা চাই না।' এই বক্তব্য উদ্ধৃত করে বিজেপির (BJP) দাবি, দেশের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে মমতার মন্তব্য নির্বাচনী আচরণবিধির পরিপন্থী। 

ওই অভিযোগের প্রেক্ষিতে প্রশাসনের কাছে রিপোর্ট চেয়েছিল নির্বাচন কমিশন (Election Commission)। মমতার (Mamata Banerjee) বক্তব্যের ভিডিয়োগ্রাফি জমা দিয়েছেন রাজ্য পুলিসের ডিজি। উত্তরবঙ্গের সব জেলার প্রশাসনিক কর্তাদের সঙ্গে বৈঠক করতে আসছে কমিশনের ফুল বেঞ্চ। কমিশন সূত্রের খবর, এই ভিডিয়োগ্রাফিটি পেশ হবে ফুল বেঞ্চের সামনে। 

উল্লেখ্য, মমতার (Mamata Banerjee) আক্রমণের জবাব গতকাল বাঁকুড়ায় দিয়েছিলেন নরেন্দ্র মোদী (Narendra Modi)। বলেছিলেন, 'আপনাদের হয়ে যত দিদিকে প্রশ্ন করি, তত রেগে যান উনি। এখন বলছেন, আমার চেহারা পছন্দ নয়। আরে দিদি, গণতন্ত্রে চেহারা নয়, কাজ দেখা হয়। আমার চেহারা আপনাকে দেখতে হবে না। কিন্তু, বিজেপি প্রার্থীদের চেহারা আপনার মনে থাকবে।'

আরও পড়ুুন- WB Assembly Election 2021: এক পা দিয়েই খেলব; BJP-কে মাঠের বাইরে বের করে দেব, কোতুলপুরে চ্যালেঞ্জ Mamata-র