শুভেন্দুর সঙ্গে বৈঠকের পরেই 'শাহি' দরবারে ধনখড়, দিল্লি যাত্রা নিয়ে তুঙ্গে জল্পনা

প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতির সঙ্গেও দেখা করতে পারেন রাজ্যপাল।  

Updated By: Jun 15, 2021, 12:45 PM IST
শুভেন্দুর সঙ্গে বৈঠকের পরেই 'শাহি' দরবারে ধনখড়, দিল্লি যাত্রা নিয়ে তুঙ্গে জল্পনা

নিজস্ব প্রতিবেদন: গতকালই রাজ্যপাল জগদীপ ধনখড়ের দ্বারস্থ হয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ভোট পরবর্তী হিংসা-সহ নান বিষয় নিয়ে সরব হয়েছিলেন। এর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই, দিল্লি যাচ্ছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করবেন তিনি। দেখা করতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গেও। 

রাজভবন সূত্রে খবর, আজ সন্ধ্যেয় দিল্লির উড়ে দেবেন রাজ্যপাল। তিন দিনের সফর শেষ করে ১৮ জুন ফিরবেন। আর এই তিনদিন দিল্লিতে একাধিক কর্মসূচি রয়েছে তাঁর। সোমবার শুভেন্দু অধিকারী-সহ বিরোধী দলের বিধায়কদের থেকে অভিযোগ শুনে রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে সরব হন জগদীপ ধনখড়। রাজ্যেকে ফের নিরপেক্ষ ভাবে কাজের পরামর্শ দেন তিনি। 

আরও পড়ুন: একুশের পর ২০২৪, I-PAC-এর কৌশলেই লোকসভার যুদ্ধে অভিষেক-মুকুলরা

আরও পড়ুন: 'এক দেশ এক রেশন' নিয়ে কোনও সমস্যা নেই, জানিয়ে দিলেন Mamata

আগেও রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বহুবার সুর চড়িয়েছেন রাজ্যপাল। কখনও রাজ্যের মুখ্যসচিবের কাছে ভোট পরবর্তী হিংসা নিয়ে রিপোর্ট তলব করেছেন। কখনও আবার নিজেই ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন। এমনকি টুইটে নিশানা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। এমনকি হিংসার অভিযোগ খতিয়ে দেখতে রাজ্যে এসেছে স্বরাষ্ট্রমন্ত্রকের প্রতিনিধি দলও। রাজ্যের বিভিন্ন এলাকা ঘুরে ইতিমধ্যে সংশ্লিষ্ট দফতরে রিপোর্টও জমা দিয়েছেন তাঁরা।