রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে উদ্বিগ্ন রাজ্যপাল, আজই কথা বলতে চান মুখ্যমন্ত্রীর সঙ্গে

বুধবার দুপুরে একটি টুইট করেছেন রাজ্যপাল। সেখানে একটি চিঠিও শেয়ার করেছেন তিনি

Updated By: Apr 13, 2022, 03:33 PM IST
রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে উদ্বিগ্ন রাজ্যপাল, আজই কথা বলতে চান মুখ্যমন্ত্রীর সঙ্গে

নিজস্ব প্রতিবেদন: রাজ্যের বেশ কয়েকটি ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে আদালত। এসএসসির নিয়োগ দুর্নীতি,পুরুলিয়ায় তপন কান্দু খুন, বগটুইকাণ্ড, হাঁসখালির নাবালিকা ধর্ষণের অভিযোগের ক্ষেত্রে তদন্ত শুরু করেছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। পাশাপাশি, গতকালই রাজ্যে নারী নিগ্রহের ঘটনা নিয়ে রাজ্যপালকে নিশানা করেছে বিজেপি। এরকম এক পরিস্থিতিতে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতে চেয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

বুধবার দুপুরে একটি টুইট করেছেন রাজ্যপাল। সেখানে একটি চিঠিও শেয়ার করেছেন তিনি। ওই চিঠিতে ধনখড় লিখেছেন, আজই তিনি মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতে চান। হাইকোর্টের বিশৃঙ্খলা অনভিপ্রেত, পাশাপাশি রাজ্যে মহিলাদের বিরুদ্ধে অপরাধ ও রাজ্যের আইন শৃঙ্খলার যেভাবে অবনতি হচ্ছে তাতে আমি উদ্বিগ্ন।

রাজ্যপাল আরও লিখেছেন, আপনি নিশ্চয় স্বীকার করবেন যে আদালতের কাজে বাধা দেওয়া ও সাধারণ মানুষকে ন্যায়বিচার পাওয়াতে বাধা দেওয়া গণতন্ত্রের পক্ষ খুবই বিপজ্জনক। এই অবস্থায় আমাদের কথা হওয়া প্রয়োজন।

উল্লেখ্য, হাঁসখালি ঘটনা নিয়ে আজই রাজভবনে মুখ্য সচিব ও ডিজিকে ডেকে পাঠিয়েছেন রাজ্যপাল। তার মধ্যেই মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে এই চিঠি।

আরও পড়ুন-MS Dhoni-র সামনেই সজোরে হেলিকপ্টার শট মারলেন Mohammed Siraj, ভিডিও ভাইরাল 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.