যাদবপুরে বন্ধ ফ্ল্যাটে রহস্য মৃত্যু পৌঢ়ার

বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার হল প্রৌঢ়ার মৃতদেহ। পাশের ঘরে রক্তাক্ত ও অচৈতন্য অবস্থায় ছেলেকে উদ্ধার করেছে পুলিস। ঘটনা যাদবপুর থানার বিজয়গড়ের। মৃতার নাম দীপালি আইচ ভৌমিক। তিনি প্রাক্তন শিক্ষিকা। এম আর বাঙুর হাসপাতালে চিকিতসাধীন রয়েছেন ছেলে।

Updated By: Nov 18, 2013, 11:29 PM IST

বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার হল প্রৌঢ়ার মৃতদেহ। পাশের ঘরে রক্তাক্ত ও অচৈতন্য অবস্থায় ছেলেকে উদ্ধার করেছে পুলিস। ঘটনা যাদবপুর থানার বিজয়গড়ের। মৃতার নাম দীপালি আইচ ভৌমিক। তিনি প্রাক্তন শিক্ষিকা। এম আর বাঙুর হাসপাতালে চিকিতসাধীন রয়েছেন ছেলে।
বিজয়গড়ের লালপুকুর এলাকার এই ফ্ল্যাটের একতলায় মা দীপালি আইচ ভৌমিককে নিয়ে ভাড়া থাকতেন ছেলে সৌমশুভ্র আইচ ভৌমিক। অন্যান্য দিনের মত সোমবারও কাজ করতে এসে গেট বন্ধ দেখেন পরিচারিকা। সন্দেহ হওয়ায় খবর দেন বাড়িওয়ালাকে। খবর দেওয়া হয় যাদবপুর থানায় । পুলিস এসে দরজা ভেঙে ভেতরে ঢোকে। খাটের নীচে মাটিতেই পড়ে ছিল মা দীপালি আইচ ভৌমিকের নিথর দেহ। পাশের ঘরে অচৈতন্য অবস্থায় ছেলে সৌমশুভ্র আইচ ভৌমিককে দেখতে পায় পুলিস। ভাড়া নিয়ে বাড়িওয়ালার সঙ্গে কোনও বিরোধ ছিল না। তবু কেন এই ঘটনা তা নিয়ে ধন্দে রয়েছেন স্থানীয়রাও। তবে সম্প্রতি ওই পরিবার অর্থকষ্টে ছিল বলে জানিয়েছেন  কাউন্সিলর।
 
এম আর বাঙুর হাসপাতালে চিকিতসাধীন রয়েছেন ছেলে সৌমশুভ্র আইচ ভৌমিক। হাসপাতালের বেডে শুয়েই পুলিসকে বয়ান দিয়েছেন তিনি। মা দীপালি দেবী কী করে মারা গেলেন তা তিনি জানেন না বলে দাবি ছেলের।  রবিবার রাতে মদ্যপান করে খাট থেকে পড়ে গিয়ে আহত হয়েছেন বলে দাবি করেছেন তিনি। এই ঘটনায় বাড়ির দুই পরিচারিক এবং বাড়ির মালিক সঞ্জয় দেবনাথকে জেরা করেছে পুলিস।   
 

.