'প্রেমিকা'র নগ্ন ছবি ও ভিডিয়ো স্বামীকে হোয়াটসঅ্যাপ প্রেমিকের, ব্ল্যাকমেইল!

ব্ল্যাকমেইল করে টাকা হাতানোর অভিযোগে ধৃত যুবক।

Updated By: Dec 3, 2020, 03:50 PM IST
'প্রেমিকা'র নগ্ন ছবি ও ভিডিয়ো স্বামীকে হোয়াটসঅ্যাপ প্রেমিকের, ব্ল্যাকমেইল!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : 'প্রেমিকার' নগ্ন ছবি ও ভিডিয়ো তুলে, তারপর তা বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল ও টাকা হাতানোর অভিযোগে এক যুবককে গ্রেফতার করল বিধাননগর সাইবার ক্রাইম থানা। ধৃতের নাম শাহনওয়াজ হোসেন। সল্টলেকের সিটি সেন্টার এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। ধৃত পেশায় সিকিউরিটি গার্ড বলে জানা গিয়েছে। 

পুলিস সূত্রে খবর, গত ২৮ নভেম্বর রাজারহাটের বাসিন্দা এক মহিলা বিধাননগর সাইবার ক্রাইম থানায় একটি অভিযোগ দায়ের করেন। তিনি অভিযোগ করেন যে, শাহনওয়াজ হোসেন নামে এক যুবকের সঙ্গে তাঁর পরিচয় হয়েছিল। শাহওয়াজ পেশায় একজন সিকিউরিটি গার্ড। ধীরে ধীরে তাঁদের দুজনের মধ্যে সম্পর্ক গভীর হয়। ঘনিষ্ঠতা বাড়ে। সেই সময় শাহনওয়াজ তাঁর বেশকিছু অশালীন ছবি ও ভিডিয়ো তুলে নেয়। অভিযোগ, তারপর থেকেই শাহনাওয়াজ সেই ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করে মাঝেমধ্যেই তাঁর কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছে।

এমনকি টাকা না দিলে সেই ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ারও হুমকি দিত অভিযুক্ত। কিছু ছবি শাহনাওয়াজ অভিযোগকারিণীর স্বামীকে হোয়াটসঅ্যাপ করে এবং পরিবারের অন্য সদস্যদের ফেসবুক মেসেঞ্জারে পাঠায় বলেও অভিযোগ। সেই অভিযোগের ভিত্তিতেই অভিযুক্তকে গ্রেফতার করেছে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিস।

আরও পড়ুন, বড় খবর! তৃণমূল কর্মচারী ফেডারেশনের দায়িত্ব থেকে 'সরছেন' শুভেন্দু!