খেলতে গিয়ে গলায় বল আটকে মৃত্যু যুবকের

মৃত্যু এল হঠাত্‍ই। খেলতে খেলতে। বল মুখের ভিতর লুকিয়ে, বাড়ির কুকুরের সঙ্গে খেলায় মেতেছিলেন সাতাশ বছরের অর্নেশ। সেই বল গলায় আটকে মৃত্যু হল তাঁর। ঘটনায় বাকরুদ্ধ পরিবার, পাড়া-প্রতিবেশীরা।  

Updated By: Jun 27, 2015, 10:29 PM IST
খেলতে গিয়ে গলায় বল আটকে মৃত্যু যুবকের

ব্যুরো: মৃত্যু এল হঠাত্‍ই। খেলতে খেলতে। বল মুখের ভিতর লুকিয়ে, বাড়ির কুকুরের সঙ্গে খেলায় মেতেছিলেন সাতাশ বছরের অর্নেশ। সেই বল গলায় আটকে মৃত্যু হল তাঁর। ঘটনায় বাকরুদ্ধ পরিবার, পাড়া-প্রতিবেশীরা।  

আকারে পিং পং, বা তাঁর চেয়েও ছোট, রবারের একটি বল। সেই বলই কেড়ে নিল সাতাশ বছরের এক যুবকের প্রাণ। অর্নেশ সিংহানিয়া। লেক গার্ডেন্সের বাসিন্দা। মারা গেলেন, গলায় বল আটকে।  

সিংহানিয়া পরিবারে সর্বকনিষ্ঠ সদস্য স্কুবি। তিন মাসের খুদে সারমেয়। এবছর অর্নেশের জন্মদিনে, তাঁকে  উপহার  দিয়েছিলেন তাঁর মা। জানতেন, ছেলে কুকুর বলতে পাগল। সেই কুকুরের সঙ্গে খেলতে খেলতেই জীবন গেল ছেলের।   

পরিবারের বক্তব্য, স্কুবির সঙ্গে বল খেলতে গিয়েই বিপত্তি। বল নিজের মুখের ভিতর লুকিয়ে খেলছিলেন অর্নেশ। খেলাচ্ছলে তাঁর ওপর ঝাঁপিয়ে পড়ে স্কুবি। তাতে চমকে গিয়েই সম্ভবত, গলার ভিতরে বল ঢুকে যায় অর্নেশের।

লেক গার্ডেন্সের বাড়িতে সেই সময় ছিলেন অর্নেশের মাসি ও এক পরিচারিকা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় তাঁর বাবা-মাকে। অর্নেশকে নিয়ে যাওয়া হয় শিশুমঙ্গল হাসপাতালে। কিন্তু ততক্ষণে সব শেষ।

পড়াশোনায় মেধাবী ছিলেন অর্নেশ। BBA কমপ্লিট করে, ইদানিং বাবার ব্যবসা দেখাশোনা শুরু করেছিলেন। অস্ট্রেলিয়া যাওয়ারও কথা চলছিল। তার মধ্যেই এই মর্মান্তিক দুর্ঘটনা। কী করে ঘটে গেল, তার কূলকিনারা পাচ্ছে না সিংহানিয়া পরিবার।

.