বন্ধুকে ফোন করে ফ্ল্যাটে ডাকার পরই রহস্যমৃত্যু যুবকের!

বন্ধুর দাবি, অসুস্থ বলে চিকিৎসকের কাছে যাবেন জানান। জুতো পরতে গিয়ে অচেতন হয়ে যান সৌম্যায়ন। 

Updated By: Nov 24, 2022, 11:54 AM IST
বন্ধুকে ফোন করে ফ্ল্যাটে ডাকার পরই রহস্যমৃত্যু যুবকের!
নিজস্ব চিত্র

অয়ন ঘোষাল: আমার শরীর অসুস্থ। ডাক্তার দেখাতে যাচ্ছি। বন্ধুকে বুধবার ফোন করে এই কথা বলার পর তাকে ডাঁকা হয় ফ্ল্যাটে। তাঁর সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়েন যুবক। এমনটা বন্ধুর দাবি। মেদিনীপুরের যুবক, ২৮ বছরের সৌম্যায়ন সাঁতরার মৃত্যু ঘিরে রহস্য পূর্ব পুঁটিয়ারিতে।

পুরনো কোনও অসুস্থতা? না কি অন্য কিছু? কী কারণে মৃত্যু হল মেদিনীপুরের বাসিন্দা সৌম্যায়নের? তদন্তে রিজেন্ট পার্ক থানার পুলিস। রাতে দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তে।  অসুস্থতার কথা জানিয়ে বুধবার  সকালেই ফোন করেছিলেন এক বন্ধুকে। চিকিৎসকের কছে যাবেন বলে জানিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত যাননি। শেয়ার কেনাবেচার পাশাপাশি, ভিডিও এডিট করতেন তিনি। ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন পূর্ব পুঁটিয়ারিতে।

আরও পড়ুন, DA Agitation: ডিএ আন্দোলনে জামিন অযোগ্য ধারায় গ্রেফতার ৪৪ সরকারি কর্মচারী, আহত ৪ পুলিসকর্মী

পুলিস সূত্রে খবর, মৃত যুবকের এক বন্ধু পুলিসকে জানিয়েছেন, বুধবার সকালে তাঁকে ফোন করে সৌম্যায়ন অসুস্থ বলে জানান। চিকিৎসকের কাছে যাবেন জানিয়ে তাঁকে ফ্ল্যাটে আসতে বলেন। বন্ধুর দাবি জুতো পরতে গিয়ে অচেতন হয়ে যান সৌম্যায়ন। প্রতিবেশীদের ডাকার পাশাপাশি ১০০ ডায়ালে ফোন করেন বন্ধু। এম আর বাঙুর হাসপাতালে নিয়ে গেলে সৌম্যায়নকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। কতটা সত্যি বন্ধুর এই দাবি? ঠিক কি ঘটেছিল কাল এই বাড়িতে? খতিয়ে দেখতে দেহের ময়নাতদন্ত হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)