ফের ব্যস্ত সময়ে লাইনে ঝাঁপ যুবকের! ব্যাহত মেট্রো চলাচল

তবে এদিনের ঘটনায় ফের বেশ কিছুক্ষণের জন্য নোয়াপাড়া থেকে গিরিশপার্ক পর্যন্ত আপ ও ডাউন লাইনে মেট্রো চলাচল বন্ধ থাকে।

Updated By: Sep 12, 2019, 10:53 AM IST
ফের ব্যস্ত সময়ে লাইনে ঝাঁপ যুবকের! ব্যাহত মেট্রো চলাচল

নিজস্ব প্রতিবেদন:  ফের অফিস টাইমে মেট্রোয় ঝাঁপ। বন্ধ আপ ও ডাউন লাইনের মেট্রো চলাচল। বৃহস্পতিবার ৯.২৪ মিনিটে বেলগাছিয়া মেট্রো স্টেশনে এক যুবক লাইনে ঝাঁপ দেন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে আরজি কর হাসপাতালে ভর্তি করা হয়েছে।   

 

প্রত্যক্ষদর্শীরা জানান, বছর কুড়ি-পঁচিশের ওই যুবক ইতঃস্ততভাবে বেলগাছিয়া মেট্রো স্টেশনে আপ লাইনের প্ল্যাটফর্মে ঘোরাফেরা করছিলেন। কিন্তু তাঁকে দেখে প্রথমে বিশেষ আমল দেননি যাত্রীরা। আপ লাইনে মেট্রো ঢুকতেই আচমকা ওই যুবক লাইনে ঝাঁপ দেন। কিন্তু চালক মেট্রো থামিয়ে দেন। যাত্রীদের চিত্কারে ছুটে আসেন রেলকর্মীরা। বন্ধ করে দেওয়া হয় লাইনের বিদ্যুত্ যোগাযোগ।

নিজেদের গাফিলতি চাপা দিতে যাত্রীর উপরে দোষ চাপাচ্ছে মেট্রো: মৃতের পরিবার

দ্রুত তাঁকে উদ্ধার করে আরজি কর হাসপাতালে ভর্তি করা হয়। যুবকের পরিচয় জানার চেষ্টা চলছে। তবে এদিনের ঘটনায় ফের বেশ কিছুক্ষণের জন্য নোয়াপাড়া থেকে গিরিশপার্ক পর্যন্ত আপ ও ডাউন লাইনে মেট্রো চলাচল বন্ধ থাকে।

ঘটনাস্থলে এসে পৌঁছেছে উল্টোডাঙা থানার পুলিশ ৷ উল্লেখ্য সচেতনতা বৃদ্ধি করেও মেট্রো লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার প্রবণতা রোখা সম্ভব হচ্ছে না। মেট্রো স্টেশনগুলিতে বেশি করে মোতায়েন করা হয়েছে আরপিএফ। কিন্তু তাতেও যে বিশেষ কাজ হচ্ছে না, গত কয়েকদিনের ঘটনায় তা স্পষ্ট।