Zee 24 Ghanta Ananya Samman 2023: 'আরও পরিশ্রম করতে হবে আমাকে', জি ২৪ ঘণ্টা অনন্য সম্মান পেয়ে আপ্লুত দেব

ছবি ও রাজনীতি তিনি যেভাবে সামলেছেন তা নজর কেড়েছে বাংলার মানুষের। সাংসদ দেব খুবই সাধারণ জীবন যাপন করেন। ঘাটালে বন্যা হলে তিনি যেমন নৌকা নিয়ে এলাকায় বেরিয়ে পড়েন তেমনি করোনার সময়ে তাঁকে দেখা গিয়েছে মানুষের কাছে খাবার-ওষুধ পৌছে দিতে

Updated By: Feb 24, 2023, 10:52 PM IST
Zee 24 Ghanta Ananya Samman 2023: 'আরও পরিশ্রম করতে হবে আমাকে', জি ২৪ ঘণ্টা অনন্য সম্মান পেয়ে আপ্লুত দেব

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলিউডের সুপার ডুপার স্টার। কাছের মানুষ দেব। ২০০৬ সালে টালিগঞ্জে পা রেখেছিলেন। ছক বাঁধা ছবি থেকে বেরিয়ে নিজেকে অন্যধারার ছবিতেও নিয়ে গিয়েছেন। সাফল্য পেয়েছেন।  কী নামে ডাকা যাবে তাঁকে? হার্ট থ্রব নাকি মানুষের প্রতিনিধি। সেলেব নাকি পাশের বাড়ির ছেলে! তবে তাঁর দুই অক্ষরের নামেই গোটা বাংলা তাঁকে চেনে। জি ২৪ ঘণ্টা অনন্য সম্মান-এ সম্মানিত অভিনেতা-সাংসদ দেব। 

আরও পড়ুন- দরিয়ায় সুরের সাম্পান ভাসিয়েই জি ২৪ ঘণ্টা অনন্য সম্মানে ভূষিত শান্তনু মৈত্র

ছবি ও রাজনীতি তিনি যেভাবে সামলেছেন তা নজর কেড়েছে বাংলার মানুষের। সাংসদ দেব খুবই সাধারণ জীবন যাপন করেন। ঘাটালে বন্যা হলে তিনি যেমন নৌকা নিয়ে এলাকায় বেরিয়ে পড়েন তেমনি করোনার সময়ে তাঁকে দেখা গিয়েছে মানুষের কাছে খাবার-ওষুধ পৌছে দিতে। শুক্রবার তাঁর হাতে জি ২৪ ঘণ্টা মহাসম্মান তুলে দেন জি নেটওয়ার্কের এডিটার রজনীশ আহুজা, মন্ত্রী অরূপ বিশ্বাস ও প্রবীণ অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়।

জি ২৪ ঘণ্টা অনন্য সম্মান হাতে পেয়ে দেব বলেন, মনে হচ্ছে আমি এই মঞ্চে বেমানান। কারণ এর আগে যাঁরা পুরস্কার পেয়েছেন তাঁরা নিজ নিজে ক্ষেত্রে অসামান্য অবদান রেখেছেন। এদের অবদান আমাদের সমাজে এতটাই বেশি যে নিজেকে খুবই ক্ষুদ্র বলে মনে হয়। আমাকে আরও পরিশ্রম করতে হবে। লোক টিকিট কেটে টাকা দিয়ে আমাদের ছবি দেখে। কিন্তু জি ২৪ ঘণ্টা আজ যাঁদের নিয়ে এসেছে তাদের স্বীকৃতি দেওয়ার জন্য ধন্যবাদ। বয়সের সঙ্গে সঙ্গে ম্যাচুয়েরিটি বাড়ে। সতের বছর আগে একরকম ভাবে স্ক্রিপ্ট শুনতাম। এখন অন্যরকম ভাবে শুনি। তবে শেষ কথা দর্শক। সেইভাবে কাজ করি।

উল্লেখ্য, এদিন জি ২৪ ঘণ্টা অনন্য সম্মান পেলেন সুরকার শান্তনু মৈত্র। তাঁর হাতে পুরস্কার তুলে দিলেন উষা উত্থুপ। পুরস্কার হাতে নিয়ে বলতে গিয়ে প্রথমেই জি ২৪ ঘণ্টাকে ধন্যবাদ দিলেন তিনি। কোথায় পেয়েছেন সর্বশ্রেষ্ঠ সুরের সরণি এই প্রশ্নের উত্তরে শিল্পী বলেন, মানুষ যেখানে সেখানেই সুর!শান্তনু তাঁর কর্মজীবন শুরু করেন বিজ্ঞাপন সংস্থায়। ঘটনাক্রমে বিজ্ঞাপন জিংগলসের সঙ্গীতরচনা করেন। জনপ্রিয় কিছু জিংগলসের জন্মও দেন। এর পরে ইন্ডিপপ অ্যালবামের জন্য সুর রচনা। কিন্তু আরও পথ পড়েছিল তাঁর জন্য। তিনি ২০০২ সালে মুম্বই গেলেন। ২০০৫ সালে ব্রেক। 'পরিণীতা' ছায়াছবিতে কাজ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.