পায়ের ক্ষতে ধরেছে পোকা, SSKM-এ বিনা চিকিৎসায় পড়ে যুবক, পাশে দাঁড়াল Zee ২৪ ঘণ্টা

Zee ২৪ ঘণ্টার খবরের জেরে যুবকের চিকিৎসার ব্যবস্থা করল হাসপাতাল কর্তৃপক্ষ।

Updated By: Aug 7, 2021, 01:22 PM IST
পায়ের ক্ষতে ধরেছে পোকা, SSKM-এ বিনা চিকিৎসায় পড়ে যুবক, পাশে দাঁড়াল Zee ২৪ ঘণ্টা

মৈত্রেয়ী ভট্টাচার্য: পারিবারিক বিবাদের জেরে কাটা গিয়েছে হাত। গোটা শরীরে ক্ষতের দাগ। পায়ের ক্ষতে ধরেছে পোকা। কলকাতার SSKM হাসপাতালের ট্রমা কেয়ার ইউনিটের বাইরে প্রায় ৬ দিন ধরে পড়ে রইলেন ফারাক্কার এক যুবক। Zee ২৪ ঘণ্টায় খবর সম্প্রচারিত হতেই নড়েচড়ে বসল হাসপাতাল কর্তৃপক্ষ। তড়িঘড়ি চিকিৎসার ব্যবস্থা করা হল।

শত্রুঘ্ন রায়, বয়স ৩৩। ফারাক্কার বাসিন্দা। পারিবারিক ঝামেলার জেরে আঘাত লাগে। হাত-পা এবং গোটা শরীরে ক্ষত হয়। SSKM-এর ট্রমা কেয়ার ইউনিটে তাঁকে নিয়ে আসা হলে, বাদ যায় একটা হাত। অভিযোগ, শত্রুঘ্ন রায়ের শরীর ও পায়ে ক্ষত থাকলেও কোনও চিকিৎসার ব্যবস্থা করেনি হাসপাতাল কর্তৃপক্ষ। সোমবার থেকে ওই রোগীকে নিয়ে ঝড়-বৃষ্টি মাথায় করে হাসপাতালের বাইরে হত্যে দিয়ে পড়ে রয়েছেন তাঁর বাড়ির লোকেরা। তাঁরা জানান, ধীরে ধীরে ওই ব্যক্তির পায়ের ক্ষতে পচন ধরতে থাকে। ক্ষত জায়গায় পোকা ধরে। অভিযোগ, তাতেও ভ্রুক্ষেপ করেনি হাসপাতাল কর্তৃপক্ষ। বরং বাড়ির লোকদের সেই পোকা পরিষ্কারের পরামর্শ দেন।

আরও পড়ুন: ত্রিপুরায় গতিবিধির উপর নজরদারির অভিযোগ, 'আবার যাব', BJP-কে চ্যালেঞ্জ Kunal-এর

আরও পড়ুন: Kolkata: বাড়িতে ঢুকে প্রৌঢ়ার 'শ্লীলতাহানির চেষ্টা', 'ভিডিয়োগ্রাফি', অভিযুক্ত ছেলের বন্ধুরা

শনিবার এই ঘটনার খবর পেয়ে SSKM হাসপাতালে পৌঁছয় Zee ২৪ ঘণ্টা। এই খবর সম্প্রচারিত হতেই, নড়চড়ে বসে কর্তৃপক্ষ। তড়িঘড়ি বাড়ির লোকদের ডেকে পাঠানো হয়। গুরুতর আহত শত্রুঘ্ন রায়ের চিকিৎসারও ব্যবস্থা করা হয়। দুর্দিনে পাশে দাঁড়ানোর জন্য Zee ২৪ ঘণ্টাকে ধন্যবাদ জানান আহত শত্রুঘ্ন রায়। তবে এই ঘটনা আরও একবার সরকারি হাসপাতালের বেহাল দশা সামনে এনে দিলো বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

.