Special Raja Yogas: ২০ বছর পরে একসঙ্গে ৪টি রাজযোগ‌! সূর্য ও বৃহস্পতির আশীর্বাদ ঝরে পড়বে এই রাশির উপর...

Special Raja Yogas: জ্যোতিষশাস্ত্র অনুসারে যখনই কোনও গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে অন্য কোনও গ্রহের পরিক্রমণ করে তখন অনেক রকম যোগ তৈরি হয়।

Updated By: Mar 27, 2023, 06:08 PM IST
Special Raja Yogas: ২০ বছর পরে একসঙ্গে ৪টি রাজযোগ‌! সূর্য ও বৃহস্পতির আশীর্বাদ ঝরে পড়বে এই রাশির উপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জ্যোতিষশাস্ত্র অনুসারে যখনই কোনও গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে অন্য কোনও গ্রহের পরিক্রমণ করে তখন অনেক রকম যোগ তৈরি হয়। এই যোগ শুভ ও অশুভ উভয়ই হতে পারে। সম্প্রতি ২০ বছর পর ৪টি রাজযোগ তৈরির একটা মহাযোগ তৈরি হতে চলেছে। এই আশ্চর্যজনক কাকতালীয় ঘটনাটি ২০ বছর পরে ঘটতে চলেছে। এই রাজ যোগগুলি হল নীচভঙ্গ, শস, বুধাদিত্য এবং হংস রাজ যোগ।

আরও পড়ুন: Rahu Mercury Conjuction: সামনেই জড়ত্ব যোগ! জেনে নিন রাহু-বুধের বিরল এ মিলনে কার উপর কী প্রভাব পড়বে...

জ্যোতিষ অনুসারে, এই চারটি রাজ যোগের প্রভাব ঝরে পড়বে সমস্ত রাশির জাতকদের জীবনেই। এই প্রভাব শুভ ও অশুভ উভয়ই হয়। এবার এই যোগের ফলে অন্তত ৩টি রাশির জাতক এই সময়ে সৌভাগ্যে মুখোমুখি হবে। এঁদের অর্থলাভের যোগ রয়েছে, এঁদের সাংসারিক জীবনে উন্নতি ঘটবে।

কুম্ভ রাশি

আরও পড়ুন: Rama Navami: সামনেই রামনবমী! জেনে নিন বিশেষ কোন মন্ত্রে সংসারে আসবে সুখ, ঝরবে বিপুল সৌভাগ্য...

এই বিশেষ রাজযোগ কুম্ভ রাশির মানুষের পক্ষে অনুকূল হতে চলেছে। এই সময়ে এঁরা আকস্মিক কোনও আর্থিক সুবিধা পেয়ে যেতে পারেন। এই রাশিরই ঊর্ধ্বাকাশে শস রাজযোগ তৈরি হচ্ছে। আবার এদের অর্থের ঘরে নীচভঙ্গ রাজযোগ তৈরি হচ্ছে। এই পরিস্থিতিতে এদের সাংসারিক ও অর্থনৈতিক জীবনে নানা প্রভাব দেখা যায়।

মেষ রাশি

এই রাজ যোগ মেষ রাশির জন্য যথেষ্ট কার্যকরী হতে চলেছে। এতে সম্পদ পাওয়ার সুযোগ ঘটবে, ইচ্ছেপূরণ হবে। অর্থনৈতিক উন্নতি হবে। আয়ের নতুন উৎস খুলে যাবে। চাকরিসন্ধানীদের জন্য সময়টা ভালো।

মকর রাশি

মকর রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে সময়টা। গজকেশরী, বুধাদিত্য ও নীচভঙ্গ রাজযোগ তৈরি হচ্ছে এঁদের কুণ্ডলীতে। অর্থপ্রাপ্তি এবং সম্পত্তিক্রয়ের যোগ। সামগ্রিক ভাবে জীবনে নানা ইতিবাচক ফলাফল মিলবে। চাকরিজীবীদের উন্নতির যোগ রয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.