স্তন ক্যান্সার সচেতনতায় 'No Bra Day' নিয়ে বিতর্ক

অক্টোবর স্তন ক্যানসার সচেতনা মাস। বিশ্বজুড়ে বহু মানুষ আক্রান্ত স্তন/ ব্রেস্ট ক্যানসারে। আর এই স্তন ক্যান্সার সচেতনায় সোশ্যাল নেটওয়ার্কিং সাইট নেওয়া হয়েছে বিশেষ উদ্যোগ। উদ্যোগকে নাম দেওয়া হয়েছে 'নো ব্রা(''No Bra Day')। টুইটারে হ্যাশটিগে বেঁধে ফেলা হয়েছে #NoBraDay-কে। 'নো ব্রা ডে'-তে কোনও ব্রা না পরে ছবি আপলোড করতে হবে। আজ, বুধবার এই #NoBraDay শুরু হয়েছে বিতর্ক।

Updated By: Oct 13, 2015, 06:58 PM IST
স্তন ক্যান্সার সচেতনতায় 'No Bra Day' নিয়ে বিতর্ক

ওয়েব ডেস্ক: অক্টোবর স্তন ক্যানসার সচেতনা মাস। বিশ্বজুড়ে বহু মানুষ আক্রান্ত স্তন/ ব্রেস্ট ক্যানসারে। আর এই স্তন ক্যান্সার সচেতনায় সোশ্যাল নেটওয়ার্কিং সাইট নেওয়া হয়েছে বিশেষ উদ্যোগ। উদ্যোগকে নাম দেওয়া হয়েছে 'নো ব্রা(''No Bra Day')। টুইটারে হ্যাশটেগে বেঁধে ফেলা হয়েছে #NoBraDay-কে। 'নো ব্রা ডে'-তে কোনও ব্রা না পরে ছবি আপলোড করতে হবে। আজ, বুধবার এই #NoBraDay শুরু হয়েছে বিতর্ক।

উদ্যোক্তারা বলছেন অ্যামায়োট্রফিক ল্যাটেরাল স্ক্লেরসিস (ALS) রোগের সচেতনতা বাড়ানোর জন্য যে আইস বাকেট চ্যালেঞ্জের উদ্যোগ নেওয়া হয়েছিল 'নো ব্রা ডে' হল সেইরকম একটা জিনিস। আইস বাকেট চ্যালেঞ্জে বরফ জলে স্নান করার ভিডিও আপলোড করতে হত, সেখানে থেকে উঠত টাকা। সেই টাকা যেত ALS রোগের প্রতিরোধে ওষুধের গবেষণা খাতে।কিন্তু এখানেই উঠছে প্রশ্ন। ছবি ওঠার পর কী হবে?আদৌ কী কোনও ফান্ড তোলার জন্য এই উদ্যোগ নেওয়া হয়েছে! নাকি এটা শুধুই হুজুগ?

.