Astrological Predictions: কুবেরের কৃপায় ২০২২-এ প্রচুর সম্পত্তিলাভ হতে চলেছে এই ৪ রাশির জাতকদের!

চাকরিতে পদোন্নতির যোগ রয়েছে, ব্যবসায়ীদের জন্যও সময়টা ভালো যাবে।

Updated By: Dec 29, 2021, 06:40 PM IST
Astrological Predictions: কুবেরের কৃপায় ২০২২-এ প্রচুর সম্পত্তিলাভ হতে চলেছে এই ৪ রাশির জাতকদের!

নিজস্ব প্রতিবেদন: নতুন বছরের জন্য সকলেই উদগ্রীব। বছরটি বেশ কয়েকটি রাশির জাতকদের জন্য স্পেশাল হতে চলেছে। তবে বিশেষ করে ৪ রাশির জাতকদের এ বছর প্রভূত সাফল্য পাওয়ার সম্ভাবনা থাকছে। জ্যোতিষবিদেরা জানাচ্ছেন, কুবের দেবতার আশীর্বাদে এই রাশির জাতদের আর্থিক অবস্থার অভাবনীয় উন্নতির যোগ রয়েছে। 

মকর

আসন্ন নতুন বছরে মকর রাশির জাতকেরা প্রভূত অর্থ উপার্জন করতে এবং সেই অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন। এঁদের যদি কোনও বড় বিনিয়োগ থেকে থাকে তবে তা থেকেও ভালো আয় হতে পারে। কর্মক্ষেত্রেও সময় ভালো যাবে। চাকরিতে পদোন্নতির যোগও রয়েছে।

সিংহ

২০২২ সাল সিংহ রাশির জাতকদের জন্য শুভ হবে। এঁরা নতুন বছরে প্রায় প্রতিটি কাজেই সফলতা পাবেন বলে মনে করা হচ্ছে। এ বছর এঁরা সব কিছুতেই ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। চাকরিপ্রার্থীদের জন্য সময়টি ভালো। সিংহের জাতকেরা ধনসম্পদের দেবতা কুবেরের কৃপা লাভে সমর্থ হবেন। ফলে আর্থিক অবস্থাও ভালো হবে। সুনাম বাড়বে কর্মক্ষেত্রেও। 

তুলা 

এই রাশির জাতকরা ২০২২ সালে বিভিন্ন ক্ষেত্রে সাফল্য আশা করতে পারেন। এই সময়-পর্বে এঁদের অধিকাংশ গুরুত্বপূর্ণ কাজই সুসম্পন্ন হয়ে যাবে। চাকরিপ্রার্থীদের জন্য শুভ। বিশেষ করে যাঁরা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁদের জন্য সময়টা ভালো। আর যাঁরা চাকরি করছেন কর্মক্ষেত্রে তাঁদের পদোন্নতির প্রবল সম্ভাবনা। তুলারাশির জাতকেরাও কুবেরের আশীর্বাদ পাবেন। 

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতকেরাও এ বছর অর্থ উপার্জনে সফল হবেন। এই রাশির যাঁরা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁরা দারুণ কোনও সাফল্যের মুখোমুখি হবেন বলে আশা করা হচ্ছে। কুবের এঁদের প্রতিও সদয় থাকবেন। ব্যবসায়ীদের জন্যও ভালো যোগ।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Surya Namaskar: ব্যায়াম করেন কিন্তু সূর্যপ্রণাম করেন না? জানেন, রোজ কী সাঙ্ঘাতিক ক্ষতি করছেন!

.