close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মাঝনদীতে প্রি-ওয়েডিং ফটোশুট, নৌকা উল্টে হাবুডুবু খেল হবু বর-বউ

রোম্যান্স যখন সপ্তম সুরে তখনই কাত হতে শুরু করে নৌকা।

Suman Majumder | Updated: Apr 19, 2019, 01:54 PM IST
মাঝনদীতে প্রি-ওয়েডিং ফটোশুট, নৌকা উল্টে হাবুডুবু খেল হবু বর-বউ

নিজস্ব প্রতিবেদন : বিয়ের শুরুতেই ডুবল পানসি। হাবুডুবু যুগলের।

একটু আলাদা কিছু করবেন বলে ঠিক করেছিলেন দুজনে। এমন কিছু যা কি না লোক-জনের মনে থেকে যাবে। মনে থাকার মতোই কাণ্ড হল বটে! হাসির খোরাক হয়ে গেলেন দুজনে। পুরো প্লট তৈরি ছিল। মাঝনদীতে রাখা থাকবে নৌকা। তাতে বসবেন দুজনে। মাথার উপর কলা পাতা উঁচিয়ে ধরবেন একসঙ্গে। ভাবটা এমন থাকবে, যেন তা দিয়ে বৃষ্টির ছাঁট আড়াল করার চেষ্টা করছেন দুজনে। আর সেই কলা পাতার ছাউনির আবহে চলবে রোম্যান্স। চার পাশ থেকে গায়ে জল ছিটিয়ে দেবে লোকজন। পুরো পরিস্থিতিটাই তৈরি ছিল। কিন্তু বাধ সাধল ওই পানসি। মোক্ষম সময় বেইমানি করে ফেলল।

আরও পড়ুন-  এই ৫ অভ্যাস অজান্তেই কমিয়ে দিচ্ছে আমাদের আইকিউ!

প্রেমে হাবুডুবু খেয়েছেন কত জন! কিন্তু বিয়ের ঠিক আগে এমন হাবুডুবু খেয়েছেন ক'জনা! কেরলের তিজিন ও শিল্পা খেলেন। প্রেমের জোয়ার তোলপাড় তুলল ঝিলের জলে। জলের তোরে খেই হারাল নৌকা। ভেসে গেলেন হবু বর-বউ। প্রি-ওয়েডিং ফটোশুটে একটা পারফেক্ট পিকচার পাওয়ার জন্য হবু বর-বউ কত কী না করেন! আর তাঁদের সেই পারফেক্ট ছবি তুলে দিতে কখনও সখনও ফটোগ্রাফার বাড়াবাড়ি করে ফেলেন। পম্বা নদীর মাঝে রাখা ছিল নৌকা। তিজিন ও শিল্পা তার মাঝে বসে কলা পাতা মাথায় ধরে চার চোখ এক করেছিলেন। রোম্যান্স যখন সপ্তম সুরে তখনই কাত হতে শুরু করে নৌকা। একে অপরে মজে থাকা তিজিন ও শিল্পা তখন এমনিতেই ভারসাম্য হারিয়েছেন। হুঁশ ফিরল নদীর জলে পড়ে। 

আরও পড়ুন-  পয়লা বৈশাখ: বাংলা তারিখ ও পঞ্জিকার ইতিহাস!

যদিও তিজিন-শিল্পার প্রি-ওয়েডিং ফটোশুট প্ল্যান করা সংস্থাটি জানিয়েছে, তারা ইচ্ছে করেই যুগলকে নদীতে ফেলেছিল। আর সেটা আগে থেকে জানানো হয়নি তাঁদের। কারণ, তারা দেখাতে চেয়েছিল যে একে অন্যের প্রেমে ভারসাম্য হারিয়েছেন যুগল। তিজিন-শিল্পার এই ভিডিয়ো ভাইরাল হয়েছে। ইতিমধ্যে দু লক্ষ মানুষ দেখে ফেলেছেন সেই ভিডিয়ো। অনেকেই ফটোশুট করা সংস্থাটির এই প্ল্যানটির প্রশংসা করেছেন।