Daily Horoscope 11 Sept 2021: সপ্তাহান্তে কোন কোন রাশির ভাগ্যে শনির কুপ্রভাব?

Daily Horoscope for all Sun Signs- কেমন কাটবে আজকের দিন?  

Updated By: Sep 11, 2021, 08:23 AM IST
Daily Horoscope 11 Sept 2021: সপ্তাহান্তে কোন কোন রাশির ভাগ্যে শনির কুপ্রভাব?

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
- তরুণদের তাদের ভবিষ্যতের বিষয়ে চিন্তা করার দরকার নেই। কঠোর পরিশ্রমকে কেন্দ্র করে আপনি শীঘ্রই সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। অবহেলার কারণে যারা অসুস্থ, সতর্ক থাকেন, হঠাৎ ঝামেলা বাড়তে পারে। গুরুত্বপূর্ণ কাজ শেষ করার ক্ষেত্রে সবার সাথে তাল মিলিয়ে চলার প্রয়োজন থাকবে। সফ্টওয়্যার সংস্থায় যারা কাজ করছেন তারা একটি নতুন প্রকল্প পেতে পারেন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)
- ব্যবসায় বাড়াতে ব্যবসায়ীদের লোন নেওয়ার পরিকল্পনা করা উচিত। ব্যবসার প্রসার অর্থনৈতিক সুবিধার সম্ভাবনা বাড়িয়ে তুলছে। বিজ্ঞানের শিক্ষার্থীদের তাদের প্রকল্পের দিকে মনোনিবেশ করা উচিত। শিক্ষকের দিকনির্দেশনা অনুসারে পড়াাশোনা করুন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)
-নিজেকে মানসিকভাবে খুব সচেতন এবং শক্তিশালী রাখার প্রয়োজন হবে। বিরোধীরা আপনার জন্য একটি ষড়যন্ত্র তৈরি করতে পারে, তাই শোনা জিনিসগুলিতে বিশ্বাস করবেন না। ব্যাঙ্কিং খাতে যারা কাজ করছেন তারা পদোন্নতি পাবেন বলে আশা করা হচ্ছে। পাইকাররা যারা পাইকারি বাণিজ্য করেন তাদের অর্থনৈতিক বিষয়ে সজাগ থাকতে হবে। 

আরও পড়ুন: জেনে নিন, রান্নাঘরের চটচটে তেলের শিশি কীভাবে পরিস্কার করবেন

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)
-কিছু কারণে আপনার কাছের মানুষদের থেকে দূরত্ব বাড়তে পারে। এমন পরিস্থিত এড়ানোর জন্য গুরুত্বপূর্ণ কাজগুলি সঠিকভাবে সম্পাদন করুন অন্যথায় আপনার ভুলগুলি আপনাকে আপত্তিজনক পরিস্থিতিতে দাঁড় করাতে পারে। কর্মক্ষেত্রে দুপুরের পরে কাজের চাপ দ্রুত বাড়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় অংশীদারিত্ব জোরদার করা হবে, যার সুফল শীঘ্রই আর্থিকভাবে দেখা যাবে। শিক্ষার্থীরা পড়াশোনায় কিছু বাধার মুখোমুখি হতে পারে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)
-একাধিক সমস্যা থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে, এতে মনোবল বাড়বে এবং মন সারা দিন আনন্দে থাকবে, অন্যদিকে বিরোধীরা মানসিক অশান্তি তৈরি করার চেষ্টা করতে পারে। তাদের যোগ্য উত্তর দিন। আপনি যদি কোনও নতুন চাকরির সন্ধান করছেন তবে আপনার সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসা বাড়াতে কঠোর সিদ্ধান্ত নিতে হবে। 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

-চাকরির ক্ষেত্রে আপনি শীঘ্রই সুসংবাদ পাবেন। অংশীদারিত্বের সঙ্গে ব্যবসা করে লোকেরা ভাল ফল লাভ করবে। যুবকরা তাদের প্রতিভা বৃদ্ধির পূর্ণ সুযোগ পাবে। পিতামাতারা বাচ্চাদের পরিবর্তিত অভ্যাসের উপরে গভীর নজর রাখুন। অন্যথায় তারা নেশা বা দুর্ব্যবহারের শিকার হতে পারে। 

আরও পড়ুন: জেনে নিন, কল্পনার প্রেমিক থেকে বাস্তব স্বামী সম্পর্কে, মহিলারা যা চান

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

-শিক্ষার্থীরা পড়াশোনায় গাফিলতি হতে দেবেন না, হলে ফলাফল নেতিবাচক হতে পারে। যাদের রক্তচাপ সম্পর্কিত সমস্যা রয়েছে, তাদের সতর্ক থাকার সময় খাবার ও রুটিন সম্পর্কে সচেতন হতে হবে। বিদ্যুৎ নিয়ে কাজ করার সময় আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে, কারেন্টের কারণে আপনি আহত হতে পারেন। পরিবারের আপনার কাছ থেকে আরও প্রত্যাশা থাকবে, তাই তাদের প্রয়োজনগুলির প্রতি সম্পূর্ণ যত্ন নিন।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

-আয়ের নতুন রাস্তা তৈরি হবে, মনে রাখবেন যে কোনও কাজ সম্পূর্ণ শেষ করার চেষ্টা করুন। পৈতৃক ব্যবসায়ীরা ভাল আয় পাবেন। তারুণদের জন্য ভাল সময়, তারা কর্মজীবনে সফলতা পাবে। তাই অধ্যবসায় নিয়ে এগিয়ে যেতে হবে। সাফল্য আসবে শিগগিরই। কাজের চাপে দুর্বলতা এবং ক্লান্তি দেখা দিতে পারে। গুরুত্বপূর্ণ কাজ না হলে বিশ্রাম নেওয়া উপকারী হবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)
-পুরানো ভুলের জন্য অনুশোচনা করতে হতে পারে, তাই ভবিষ্যতের জন্য সতর্কতার সাথে কাজ করুন। যে কোনও ইস্যুতে আপনার একগুঁয়েমি সম্পর্ককে দুর্বল করে দেবে। দিনটি সরকারী বিভাগে কর্মরতাদের জন্য সমস্যা সৃষ্টি করতে পারে। মিটিং চলাকালীন সবাই আপনার পরামর্শ পছন্দ করবে। 

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)
-কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে অহংকারে জড়িয়ে পড়বেন না, তাদের সমর্থন দিয়ে সময়মতো কাজ শেষ করতে উদ্বুদ্ধ করুন।। যুবকদের ক্রোধ নিয়ন্ত্রণ করা উচিত, অন্যথায় তাদের আপত্তিজনক পরিস্থিতির মুখোমুখি হতে পারে। দিনটি শিক্ষার্থীদের জন্য সফল। খাবারের দিকে বিশেষ মনোযোগ দিন এবং বাইরে খাওয়া এড়ান।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

-চাকরিতে অগ্রগতির পথ সুগম। ব্যবসায়ের কারণে শ্রম হ্রাস করবেন না। শর্টকাট গ্রহণ করার ফলে সমস্যা বাড়তে পারে। তরুণদের বিদেশে কাজের সম্ভাবনা রয়েছে, শিক্ষার্থীরা পরীক্ষার জন্য প্রস্তুতি শুরু করে দিন। আপনার ওজন বেড়ে গেলে তা কমানোর চেষ্টা করতে হবে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

-আপনার বক্তব্য অন্যের উপর গভীর প্রভাব ফেলবে, তাই নিজেকে ভারসাম্যপূর্ণ এবং নম্র রাখুন। লেখার শিল্পের সাথে যুক্ত লোকেরা সম্মান পাবেন। কাজের দিকে মনোনিবেশ করুন। যুবকদের বেশি চিন্তা না করে বড় পদক্ষেপ নেওয়া অপ্রতিরোধ্য হতে পারে। হঠাৎ স্বাস্থ্য খারাপ হতে পারে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)