Daily Horoscope: সপ্তাহের শুরুতে মীনের ভাগ্যে আঘাত, কর্মক্ষেত্রে সমস্যা মেষের

Daily Horoscope for all Sun Signs- কেমন কাটবে আজকের দিন? 

Updated By: Aug 2, 2021, 08:14 AM IST
Daily Horoscope: সপ্তাহের শুরুতে মীনের ভাগ্যে আঘাত, কর্মক্ষেত্রে সমস্যা মেষের
Horoscope Today: পড়ুন রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

বেহিসেবি খরচের জন্য সংসারে অশান্তি বাধতে পারে। প্রতিবেশীদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। কর্মক্ষেত্রে কোনও কারণে অস্থিরতা বৃদ্ধি পাবে। ছোটখাটো চোট লাগতে পারে। বাড়তি খরচের জন্য বাড়িতে অশান্তির আশঙ্কা। ব্যবসায় আর্থিক সাহায্য মিলবে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

অন্যায় বহুদিন ধরে সহ্য করে চলেছেন, এবার সময় এসছে প্রতিবাদ করার। প্রতিবাদ করার সময় এসেছে। অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসার সম্ভাবনা। দাম্পত্য জীবনে হঠাৎ করে অশান্তি নিয়ে চিন্তা।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে। শরীর ভালো যাবে না। মূত্র, সুগার ও উচ্চ রক্তচাপ জনিত রোগে কষ্ট পাবেন। হৃদরোগীরা সতর্ক থাকুন।

আরও পড়ুন, বাংলার পরিস্থিতি কেমন? এবার Modi-র দরবারে সেই কথাই বলবেন রাজ্যের BJP সাংসদরা

কর্কট / CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

অন্যায় বহুদিন ধরে সহ্য করে চলেছেন, এবার সময় এসছে প্রতিবাদ করার। প্রতিবাদ করার সময় এসেছে। অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসার সম্ভাবনা। দাম্পত্য জীবনে হঠাৎ করে অশান্তি নিয়ে চিন্তা।

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

রাজনীতিবিদদের জন্য সময়টা খুব ভাল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার জন্য দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ বাধতে পারে। অংশীদারি ব্যবসায় সাফল্য আসতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে মানসিক কষ্ট। এই সপ্তাহে গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

ব্যবসা সম্প্রসারণের জন্য ঋণ নিতে হতে পারে। অবসাদ কাজের ক্ষতি করতে পারে। কাজের জন্য দূরে কোথাও যেতে হতে পারে। ধর্ম সংক্রান্ত কোনও বিষয়ে মত প্রকাশ করতে হবে। সামাজিক সম্মান লাভ ও শত্রুর মাথা নিচু করতে পেরে আনন্দ। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা।

আরও পড়ুন, Babul-এর ইস্তফা 'নাটক'! প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে তোপ Kunal Ghosh-এর

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

অর্থের আগমন খুব ভাল থাকবে। প্রতিবেশীর সঙ্গে খুব সামান্য কারণে মতবিরোধের আশঙ্কা। সম্পত্তি কেনার সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। মানসিক অস্থিরতা কাজের ক্ষতি করতে পারে। সংসারের সমস্যা থেকে মুক্তি লাভের চেষ্টা। এই সপ্তাহে শত্রুর দ্বারা কোনও ক্ষতি হতে পারে। ব্যবসায় নতুন কোনও কিছু শুরু হতে পারে।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

কেউ আপনার থেকে আর্থিক সুবিধে নিতে পারবে না। জীবনে কিছু অর্জন করতে চাইলে নিজের আবেগ, সেন্টিমেন্টকে খুব গুরুত্ব দেবেন না। সামনের দুটো দিনে আপনার জন্য প্রচুর সুযোগ আসতে চলেছে। আপনার নেপচুনের প্রভাব কিন্তু নেপোলিয়ন বোনাপার্টের চেয়েও বেশি শক্তিশালী। আপনার জীবনে বিগত কিছুদিন ধরে ব্যালেন্সের অভাব হচ্ছে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

উপার্জন শুভ। চাকুরীক্ষেত্রে পদোন্নতির যোগ। ব্যবসায় নানা কারণে আর্থিক ক্ষতি। গুরুপাক খাদ্য বর্জন করুন। প্রেমে সাফল্য লাভ। সাংসারিক ঝুট ঝামেলা এড়িয়ে চলুন। করুণা আদায়ের চেষ্টা না করে সমস্যার মূল থেকে সমাধানের চেষ্টা করলে তা কাজে দেবে। আজ অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে।

আরও পড়ুন, Arms Case: সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে অস্ত্র বিক্রির ছক! ভাটপাড়া থেকে গ্রেফতার যুবক

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীরা কোনও বিষয় নিয়ে ঝামেলা অশান্তিতে থাকতে পারেন। ব্যবসায়ীরা যান্ত্রিক ত্রুটি জনিত ঝামেলায় পড়তে পারেন। কোনও আইনগত জটিলতার সমাধান হওয়ার কথা থাকলে তাতে বাধা আসতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য ভাল যাবে না। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে কিছু অগ্রগতি হতে পারে।

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

আত্মীয়দের সঙ্গে অশান্তি বাধতে পারে। বাকপটুতার জন্য সুনাম অর্জন করতে পারেন। শেয়ারে অর্থ নষ্ট হতে পারে। কিছু চুরি হতে পারে বা হারাতে পারে। সপ্তাহের প্রথম দিকে শরীরের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় ভাল লোকের জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন।

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

সংসারের কাজ সপ্তাহের মধ্য ভাগে করে ফেলুন। অফিসে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে অশান্তি বাড়বে। অংশীদারি ব্যবসায় নজর দিন। বাঁকা পথে আয় না করাই ভাল হবে। এই সপ্তাহে প্রিয় ব্যক্তির কাছ থেকে আঘাত পাবেন।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)