দীনেশ-দীপিকার প্রেমকাহিনী, অজানা কথা

একজন ভারতীয় ক্রিকেট তারকা, অন্যজন আন্তর্জাতিক স্কোয়াশে ভারতের মুখ। দীনেশ কার্তিক ও দীপিকা রেবেকা পাল্লিকাল। সদ্য সাতপাকে বাঁধা পড়েছেন দুজনে। ভারতীয় মিডিয়া উত্সাহী তাদের প্রেমকাহিনী থেকে পরিণতির গল্পো নিয়ে। কীভাবে শুরু হয়েছিল দুজনের প্রেমের অধ্যায়?

Updated By: Aug 20, 2015, 07:43 PM IST
দীনেশ-দীপিকার প্রেমকাহিনী, অজানা কথা

ওয়েব ডেস্ক: একজন ভারতীয় ক্রিকেট তারকা, অন্যজন আন্তর্জাতিক স্কোয়াশে ভারতের মুখ। দীনেশ কার্তিক ও দীপিকা রেবেকা পাল্লিকাল। সদ্য সাতপাকে বাঁধা পড়েছেন দুজনে। ভারতীয় মিডিয়া উত্সাহী তাদের প্রেমকাহিনী থেকে পরিণতির গল্পো নিয়ে। কীভাবে শুরু হয়েছিল দুজনের প্রেমের অধ্যায়?

দীনেশের সঙ্গে পরিচয়ের আগে ক্রিকেট কোনদিনই পছন্দ ছিল না দীপিকার। তিনি মনে করেন ক্রিকেট নিয়ে দেশের মাতামাতির জন্য অন্য খেলাকে গুরুত্বই দেওয়া হয় না। তবে ক্রিকেট অপছন্দ হলেও ভারতের এই তারকা ক্রিকেটারটি মনে ধরেছিল তার। ২০০৮ সালে এক ম্যারাথনে প্রথম দেখা হয় দীনেশ-দীপিকার। দ্বিতীয় বার দেখা হয় এর ৫ বছর পর, ২০১৩ সালে। চেন্নাইয়ে শঙ্কর বসুর মাভেরিক জিমে সেই সাক্ষাত্ গড়ায় বন্ধুত্বে। ঘটনাচক্রে দুজনেরই ফিটনেস ট্রেনার ছিলেন শঙ্কর বসু।

ওই বছর ফেব্রুয়ারি মাসে ইংল্যান্ডে দীপিকা যখন ট্রেনিংয়ে যান তখন সঙ্গে গিয়েছিলেন দীনেশও। বিদেশেই প্রেমে পড়েন দুজনে। ভারত চ্যাম্পিয়ন্স ট্রফি জেতার পর জুন মাসে দীপিকাকে বিয়ের প্রস্তাব দেন দীনেশ। ১৫ নভেম্বর হয় এনগেজমেন্ট। খেলার বাইরে পরিবারের সঙ্গেই সময় কাটাতে ভালবাসেন দীপিকা। দীনেশেরও ঠিক এই ব্যাপারটাই আকৃষ্ট করেছিল তাকে।

 
  

.