LPG Cylinder Booking: গ্যাস বুক করলেই আকর্ষণীয় ক্যাশব্যাক! কীভাবে পাবেন জানুন

গ্যাস সিলিন্ডার বুকিংয়ে ১০ শতাংশ ক্যাশব্যাক পেতে পারেন

Updated By: Dec 9, 2021, 01:08 PM IST
LPG Cylinder Booking: গ্যাস বুক করলেই আকর্ষণীয় ক্যাশব্যাক! কীভাবে পাবেন জানুন
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: ক্রমবর্ধমান মূল্যবৃদ্ধি সাধারণ মানুষের সমস্যা বাড়িয়ে দিচ্ছে প্রতিদিন। প্রতি মাসেই বাড়ছে রান্নার গ্যাসের দামও। এরই মধ্যে, এসে গেছে সুখবর। ১৪.২ কেজির গ্যাস সিলিন্ডারের বুকিং-এ পাওয়া যাবে ক্যাশব্যাক।

গ্রাহকরা পকেট অ্যাপের মাধ্যমে গ্যাস সিলিন্ডার বুকিংয়ে ১০ শতাংশ ক্যাশব্যাক পেতে পারেন। পকেট অ্যাপ ডিজিটাল পদ্ধতিতে পেমেন্ট করার সুবিধা প্রদান করে। ICICI ব্যাঙ্ক এই অ্যাপটি চালায়।

আরও পড়ুন: IAF Helicopter Crash: "তদন্তে উঠে আসবে সত্যি", কপ্টার দুর্ঘটনা প্রসঙ্গে আশা তৃণমূলের

যদি পকেট অ্যাপের মাধ্যমে ২০০ টাকা অথবা তার বেশি দামের বিল পেমেন্ট করা হয়, তাহলে ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যায়। অফারটি পেতে গ্রাহকদের কোনও প্রোমোকোড ব্যাবহার করতে হবে না। কিন্তু এই অফারটি শুধুমাত্র মাসে তিনটি বিল পেমেন্টের ক্ষেত্রেই প্রযোজ্য হবে। কোম্পানির নিয়ম অনুযায়ী, এক ঘণ্টায় মাত্র ৫০ জন ব্যবহারকারী এই অফারের সুবিধা নিতে পারবেন। সবচেয়ে ভালো দিক হল বিল পেমেন্ট করলে এক ঘণ্টায় সর্বাধিক একটি পুরস্কার/ক্যাশব্যাক এবং মাসে তিনটি পুরস্কার/ক্যাশব্যাক জেতা সম্ভব।

পকেট ওয়ালেট অ্যাপ থেকে পে বিল অপশন সিলেক্ট করতে হবে। সেখানে LPG অপশনে গিয়ে কোন সংস্থার বিল এবং গ্রাহকের মোবাইল নম্বর নির্দিষ্ট করে জানাতে হবে। এরপর বিল জমা দেওয়া হলে ১০ শতাংশ হিসেবে রিওয়ার্ড পাওয়া যাবে। এক্ষেত্রে সরবাধিক ৫০ টাকা অবধি ক্যাশব্যাক পাওয়া সম্ভব।  

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App