Horoscope Today: ধনুর চমক, কন্যার যুদ্ধ; দেখে নিন কেমন কাটবে আপনার দিন

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে দিন? 

Updated By: Nov 19, 2021, 06:25 AM IST
Horoscope Today: ধনুর চমক, কন্যার যুদ্ধ; দেখে নিন কেমন কাটবে আপনার দিন

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

চারপাশের মানুষের কাছ থেকে প্রচুর মানসিক সমর্থন পাওয়ার সুযোগ রয়েছে। বসে থাকা, বিশ্রাম নেওয়ার জন্য আজ ভাল দিন। টেনশন না করাই ভাল। নিজের কাজকে সরিয়ে রেখে নিজেকে সময় দিতে হবে। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

সাধারণত করা হয়না না এমন কিছু করে নিজের দিনটিকে কিছুটা সুন্দর করা সম্ভব। দিগন্ত প্রসারিত করার জন্য নতুন আগ্রহের বিষয় খুঁজে বের করার চেষ্টা করা যেতে পারে। নিজের কাজে বদল আনার চেষ্টা করতে হবে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

আজ নিজের উপর মানসিক চাপ অনুভব হতে পারে। অনেক অনুভূতি মনের ভিতরে চলছে। সবকিছুর সঙ্গে ধীর গতিতে মানিয়ে দিন কাটাতে হবে। কাজ থেকে একদিন ছুটি নিলে মন ভাল থাকবে।  

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আজ দিনটি কঠিন। নিজের দুর্বলতা অপর জনকে সুবিধা করে দেবে। আবেগকে শক্তি বানানোর চেষ্টা করতে হবে। নিজের জীবন অন্য কাউকে চালনা করতে দেওয়া যাবে না। 

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আজ ভাল দিন। কোনও কিছু সম্পর্কে চিন্তা করার প্রয়োজন নেই। যেমন দরকার ঠিক সেরকম চলবে দিন। কোনও সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন থাকলে আজই তা করা ভাল।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আজ নিজের সঙ্গে মানসিক যুদ্ধে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। হৃদয় যা চায় এবং মস্তিষ্ক অন্য কিছু চায়। ভাল এবং খারাপকে বিশ্লেষণ নিজের জন্য সবচেয়ে ভাল কাজ কি তা দেখতে হবে। কোনও কোনও সময়ে হৃদয়ের কথা শোনা ভাল।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

ব্যক্তিগত সম্পর্ক আজ ভাল থাকবে। কারোর সঙ্গে সমস্যা থাকলে তার সমাধান হবে। যাদের সঙ্গে কথা হয়না তাদের সঙ্গে যোগাযোগ করার জন্য আজ ভাল দিন।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আজ অনেক কিছু শেখার আছে। সবাই কিছু শেখানোর চেষ্টা করছে এই কারণে কিছুটা বিচলিত থাকার সম্ভাবনা রয়েছে। মন খোলা রাখতে হবে এবং অন্যের কথা শুনতে হবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

আজ চমক অপেক্ষা করছে। অনেক অপ্রত্যাশিত জিনিসের মুখোমুখি হওয়ার সম্ভাবনা রয়েছে। সবই আপনার পক্ষে হতে চলেছে। সময়ের সঠিক ব্যবহার করতে হবে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

নিজেকে কঠিন দিকে ঠেলে দেওয়া ঠিক নয়। কারোর সঙ্গে ঝগড়া হলে তা মিতিয়ে নিতে হবে। সমস্যা সমাধান করার চেষ্টা করতে হবে। 

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

অন্যদের থেকে নিজেকে দূরে রাখতে হবে। নিজের চোখ খুলে কার উদ্দেশ্য ভাল এবং কার নয় তা বুঝতে হবে। পরিবারের সঙ্গে আরও বেশি সময় কাটাতে হবে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আজ সবকিছু খুব দ্রুত হবে। নিজেকে চাপ দেবেন না। নিজেকে শান্ত থাকতে হবে। নিজের টাস্ক লিস্ট দেখে আতঙ্কিত হওয়া যাবে না।