Horoscope Today: প্রেম থেকে টাকা-পয়সা, মঙ্গলের প্রভাবে কতটা বদলাবে আপনার রাশিফল?

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal- কেমন কাটবে আজকের দিন? 

Updated By: Oct 5, 2021, 06:35 AM IST
 Horoscope Today: প্রেম থেকে টাকা-পয়সা, মঙ্গলের প্রভাবে কতটা বদলাবে আপনার রাশিফল?
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

মেষ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগার আশা করতে পারেন। বন্ধুর সাহায্যে বকেয়া বিল আদায় করা সম্ভব হবে। বড় ভাই বোনের সাথে সাংসারিক বিষয় নিয়ে মতোভেদ তৈরি হতে যাচ্ছে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষ রাশির জাতক-জাতিকারর দিনটি ভালো যাবে না। আয় রোজগার ব্যহত হতে পারে। যানবাহন সংক্রান্ত ব্যয় বৃদ্ধির যোগ। তবে প্রবাসীরা আজ সফল হতে পারেন। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায় রহস্যজনক ঘটনা ঘটতে পারে। ব্যয় তুলনামূলক বৃদ্ধি পাবে

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

এই রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। রহস্যজনক কারণে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অংশীদারি কাজের বিষয়ে দু:শ্চিন্তা করতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। অন্যমনস্কতার জন্য ছোট খাটো দুর্ঘটনার আশঙ্কা রয়েছে।

আরও পড়ুন, Salary Hike: আগামী বছর 'ডবল ডিজিট'-এ বাড়বে বেতন! সমীক্ষায় ৮.৬% গড় বৃদ্ধির সম্ভাবনা

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আজ বুদ্ধিভ্রমের প্রবল সম্ভাবনা রয়েছে। কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র। আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসায়ীক আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া টাকা আদায় না হওয়ার সম্ভাবনা কম। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আকস্মিক টাকাকড়ির আগমন আপনার খরচ কিছুটা বাড়িয়ে দিতে পারে। দিনের পরেরভাগে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। মানসিক এবং নৈতিকতার শিক্ষা গ্রহণ করুন, কেবলমাত্র তাহলেই সব দিক থেকে উন্নতি করা সম্ভব। নতুন কোনও কাজের সন্ধান থাকলে তা চেষ্টা করতে পারেন আজ। 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

প্রত্যাশিত কাজে কিছু রহস্যজনক ঝামেলা দেখা দেবে। মায়ের শরীর ভালো যাবে না। কোনো আত্মীয়র সাথে অহেতুক ভুল বোঝাবুঝিতে জড়িয়ে যেতে পারেন। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত জটিলতা মোকাবেলা করতে হবে। পারিবারিক সংঘর্ষ আপনার বৈবাহিক জীবনকে প্রভাবিত করতে পারে।

আরও পড়ুন, Partha-Governor: Mamata-র শপথের স্থান নিয়ে জটিলতা! 'বিধায়সভায় হোক' প্রস্তাব পার্থর, রাজ্যপাল দেখালেন সংবিধান

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

আপনার ওজনের উপর নজর রাখুন এবং বেশি খাওয়ায় প্রশ্রয় দেবেন না। বুঝে খরচ করুন এবং আজ বাজে খরচ না করতে চেষ্টা করুন। দিনটির দ্বিতীয় ভাগে অপ্রত্যাশিত সুসংবাদ আপনার ও পরিবারের জন্য খুশি এবং উচ্ছলতা বয়ে আনবে। আপনি আপনার দৈনিক সূচি থেকে বিরতি নিন এবং আজ আপনার বন্ধুদের সঙ্গে বেড়াতে যান। 

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

ব্যবসায়ীদের আয় রোজগার কিছু ঝামেলা হতে পারে। সাংবাদিকরা কোনো নিরব হুমকি পেতে পারেন। রহস্যজনক কাজে অগ্রগতি হতে পারে। ছোট ভাই-বোনের জন্য অর্থ ব্যয় করতে পারেন।  

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

কর্মস্থলে কোনো সহকর্মীর কারণে ঝামেলায় পড়তে পারেন। পায়ে আঘাতের আশঙ্কা প্রবল। আজ আপনার টাকা হারিয়ে ফেলতে পারেন। শরীর দুর্বল হয়ে পড়তে পারে। ব্যবসায়ীরা কোনও প্রকার ঝামেলায় পড়তে পারেন। শুল্ক ও কর সংক্রান্ত ঝামেলার আশঙ্কা। 

আরও পড়ুন, Ghatal: বানভাসি ঘাটালে দেব, জলে ডুবে মৃত শিশুর পরিবারের হাতে তুলে দিলেন ২ লাখ টাকার চেক

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

সিদ্ধান্ত নেওয়ার সময় অহংকারকে প্রশ্রয় দেবেন না। অধীনস্থদের বক্তব্যও মন দিয়ে শুনুন। আজ কল্যাণকর দিন, কারণ সব বিষয় আপনার অনুকূলে থাকবে বলেই মনে হচ্ছে এবং আপনি অনেক দিকেই এগিয়ে থাকবেন। আজ রাজনৈতিক ক্ষেত্রে শুভ দিন।  কাজের ধীরগতি সামান্য দুশ্চিন্তা আনতে পারে মনে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। ব্যবসায়ীক উন্নতি আশা করা যায়। জীবন সাথীর জন্য কেনাকাটার যোগ রয়েছে। অংশীদারি কোনও চুক্তির ক্ষেত্রে সতর্ক হতে হবে। বৈবাহিক জীবনে রহস্যজনক বাধা-বিপত্তি দেখা দিতে পারে।

আরও পড়ুন, Coronavirus: কোভিড কেড়ে নিল প্রাণ, ১৬ দিন জাহাজের ফ্রিজারেই ভারতীয় নাবিকের মৃতদেহ

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন। আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে।  আপনার সামনে হয়তো অনেক কিছু জড়ো হয়ে থাকবে এবং কোনটি অনুসরণ করবেন সে নিয়ে সিদ্ধান্ত নিতে আপনার অসুবিধা হবে। আজ আপনাদের প্রত্যেকের জন্যই অত্যন্ত সক্রিয় এবং অত্যন্ত সামাজিক দিন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)