Horoscope Today: প্রেমে প্রত্যাখাত বৃষ, দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে মীনের

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal-  কেমন কাটবে আজকের দিন? 

Updated By: Sep 22, 2021, 06:59 AM IST
Horoscope Today: প্রেমে প্রত্যাখাত বৃষ, দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে মীনের
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

নিজের কাজের মধ্যে থাকার  এবং নিজের দিকে মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হচ্ছে। কাজ থেকে একদিন ছুটি নিন। দম্পতিরা নিজেদেরকে আরও ভালভাবে চিনতে পারবেন। অবিবাহিতরা একটি পুরানো সঙ্গীর সঙ্গে মিলিত হবে। প্রয়োজন নেই এমন কিছুতে অর্থ ব্যয় না করার পরামর্শ দেওয়া হয়েছে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

যাদের ব্যবসা আছে তাদের জন্য আজকের দিনটি শুভ। লাভ দেখতে পাবেন। গার্হস্থ্য জীবনেও বিশেষ করে আপনার এবং শিশুদের মধ্যে সামঞ্জস্য থাকবে। অবিবাহিত, নতুন প্রেমিক এবং পুরনো প্রেমিক উভয়ের থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। নিজের দিকে মনোনিবেশ করা ভাল।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

শক্তিশালী নেটওয়ার্ক আজ নতুন ব্যবসায়িক পরিকল্পনা করতে সাহায্য করবে। কাজের চাপ আসবে, কিন্তু আপনার সাপোর্ট সিস্টেম এটির মধ্য দিয়ে যেতে সাহায্য করবে। শিশুদের বাড়ির ভিতরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। উচ্চশিক্ষার জন্য বাইরে যাওয়ার ক্ষেত্রে শিক্ষার্থীরা ফাঁকি দেবেনা না।

আরও পড়ুন, Abhishek Banerjee: শেষ মুহূর্তে বাতিল কর্মসূচি, বুধবার ত্রিপুরা যাচ্ছেন না অভিষেক

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আপনি আজ  একটি ধর্মীয় স্থান পরিদর্শন করতে চাইবেন। কর্মক্ষেত্রে যোগাযোগ একটি সমস্যা হবে এবং স্বাভাবিকের চেয়ে বেশি মাইক্রো ম্যানেজমেন্ট করতে হতে পারে। অবিবাহিতরা নিজেদের কর্মক্ষেত্রে কারও প্রতি আকৃষ্ট হতে পারেন। দম্পতিরা বাড়ি তৈরির প্রথম পদক্ষেপ নেবে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আজ আপনার মেজাজ ঠান্ডা রাখুন, বিশেষ করে কর্মস্থলে যারা আছেন তাদের সঙ্গে। আপনি যদি একটি বড় বিনিয়োগ করতে চান, তাহলে কিছু সময়ের জন্য বিরতি দিন। গার্হস্থ্য জীবন বিশেষভাবে আপনার এবং আপনার পিতামাতার সঙ্গে অনেক সামঝোতা থাকবে। শিক্ষার্থীদের তাদের ভবিষ্যৎ নিয়ে চিন্তা শুরু করার পরামর্শ দেওয়া হয়।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আপনি চাঁদের আশীর্বাদ পেয়েছেন। পুরনো বন্ধুরা আপনার সঙ্গে পুনরায় যোগাযোগ স্থাপন করতে পারে। কাজ সুচারুভাবে চলবে এবং আপনি প্রচারের জন্য প্রস্তুত হতে পারেন। আপনার আর্থিক অবস্থা নিয়ন্ত্রণে আছে, তাই যদি একটু অতিরিক্ত কিছু কিনতে চান তবে আজ তা করার জন্য ভাল দিন।

আরও পড়ুন, Weather: সপ্তাহান্তে দুর্যোগের আশঙ্কা, ফের ভাসতে পারে দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলা

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

 চাঁদের আশীর্বাদ রয়েছে আপনার উপর এবং স্থগিত করা কোন প্রকল্প আপনার সহকর্মীদের সাহায্যে শুরু হবে। বাড়িতে, আপনি নিজেকে পিতামাতার সঙ্গে যুক্ত করবেন। সঙ্গীত আপনার মনকে শান্ত করতে সাহায্য করবে। একটি নতুন সৃজনশীল শখও নিতে পারেন, হয়তো পেইন্টিং বা নৃত্য।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

অতিরিক্ত পরিশ্রম আপনাকে মানসিকভাবে ক্লান্ত করে তুলবে। অর্থের ব্যাপারে পত্নীর সঙ্গে কিছু সমস্যা হতে পারে। বিনিয়োগ থেকে লাভ আজ বাড়িতে মেজাজ হালকা করবে। আজকে আপনার স্বাস্থ্য নিয়ন্ত্রণে রাখা এবং কোন ভ্রমণ এড়ানো গুরুত্বপূর্ণ।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

কর্ম সম্পর্কিত ভ্রমণ এমন একটি বিষয় যা আপনাকে আজ খুব সিদ্ধান্তহীন করে তুলবে। আপনার ভাইবোনদের সঙ্গে দেখা বেশ একে অপরের কাছাকাছি নিয়ে আসবে। প্রেমিকরা নিজেদেরকে কাছাকাছি কোথাও রোমান্টিক উইকএন্ডে যেতে পারেন। অবিবাহিতরা ডেটিং অ্যাপ থেকে দূরে সরে যান এবং প্রাকৃতিক প্রক্রিয়ায় বিশ্বাস করেন।

আরও পড়ুন, Chief of Air Staff: নতুন চিফ অফ এয়ার স্টাফ VR Chaudhari, কাজ শুরু করবেন ৩০ সেপ্টেম্বর

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আপনি কর্মক্ষেত্রে সৃজনশীল কিছুতে সময় ব্যয় করতে পারেন। নতুন চুক্তি আপনাকে অফিসে নতুন লোকের সঙ্গে যোগাযোগ করতে বাধ্য করবে। নতুন বন্ধুদের মধ্যে সামাজিক খ্যাতি গড়ে তুলতে প্রভাবশালী ব্যক্তিরা আপনাকে সাহায্য করবে। শিক্ষার্থীদের তাদের পড়াশোনায় জল্পনা এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

ক্লান্তির কারণে আজ আপনার দিনটি কিছুটা নিস্তেজ হতে পারে। অফিস আপনার জন্য সর্বোচ্চ অগ্রাধিকার হবে না। পরিবারের সঙ্গে সময় কাটাবেন। বিনিয়োগের বিকল্পগুলি আজ ব্যাপকভাবে উন্মুক্ত সুতরাং যদি স্টকে বিনিয়োগ করতে চান তবে আজই করুন। নতুন ব্যবসা না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

আরও পড়ুন, Havana Syndrome: সিআইএ অফিসারের শরীরে হাভানা সিনড্রোমের উপসর্গ! আতঙ্ক

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আপনার হাতে অনেক দায়িত্ব থাকায় আজ তাড়াহুড়ো করবেন। নিরাপদে গাড়ি চালানোর পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থ সংক্রান্ত যে কোন সমস্যার সমাধান হবে আজ। স্বাস্থ্যের সমস্যা বাড়তে পারে বিশেষ করে সর্দি বা কাশি। খেয়াল রাখবেন যেন বাইরে না যান এবং নিজের ভালো যত্ন নিন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)