Horoscope Today: মেষ রাশির জাতকরা শরীরের দিকে খেয়াল রাখুন, মকরের অর্থযোগ

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal-  কেমন কাটবে আজকের দিন?

Updated By: Sep 28, 2021, 06:59 AM IST
Horoscope Today: মেষ রাশির জাতকরা শরীরের দিকে খেয়াল রাখুন, মকরের অর্থযোগ

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সেই সবে নেতৃত্ব দেবেন। শরীর ভালো যাবে না। মূত্র, সুগার ও উচ্চ রক্তচাপ জনিত রোগে কষ্ট পাবেন। হৃদরোগীরা সতর্ক থাকুন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

অগোছালো পরিস্থিতি আজ নিজেদের নিয়ন্ত্রণে থাকবে। আপনার কাজের জন্য আজ প্রচুর পরিশ্রম এবং ব্যবস্থাপনার প্রয়োজন হবে। আপনার বস আপনার প্রশংসা করবে। বাচ্চাদের শিক্ষা আজ বাড়িতে একটি ভারী বিষয় হবে। পিতামাতার স্বাস্থ্য আজ একটি সমস্যা হতে পারে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

আপনার সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে। প্রেমের প্রস্তাব পেতে পারেন। তবে বুঝে সিদ্ধান্ত না নিলে মনোমালিন্য হবে। আবার মনোমালিন্য হলেও বিচ্ছেদ হবে না। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আপনি আজ খুব সৃজনশীল। আপনি একটি নতুন দক্ষতা বাছাই করতে চান যা ভাল। সকালে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে, কিন্তু সন্ধ্যার মধ্যে আপনি ভাল বোধ করবেন। পিতামাতার স্বাভাবিকের চেয়ে আপনার মনোযোগ একটু বেশি প্রয়োজন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

উপার্জন শুভ। চাকুরীক্ষেত্রে পদোন্নতির যোগ। ব্যবসায় নানা কারণে আর্থিক ক্ষতি। গুরুপাক খাদ্য বর্জন করুন। প্রেমে সাফল্য লাভ। সাংসারিক ঝুট ঝামেলা এড়িয়ে চলুন। করুণা আদায়ের চেষ্টা না করে সমস্যার মূল থেকে সমাধানের চেষ্টা করলে তা কাজে দেবে। আজ অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

খুব চেষ্টা করেও এড়িয়ে যাচ্ছেন যা, তার সামনাসামনি হতেই হবে। শারীরিক এবং আর্থিক খুঁটিনাটির দিকে নজর দিন। দু’দিক মেলাতেই পারছেন না। কিন্তু এখনও আপনার কাছের মানুষের কাছে একইরকম প্রিয় আছেন আপনি।
  
তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

কোনও কাগজে সই করার আগে ভাল করে পড়ে নিন। অভিভাবকদের শরীরের দিকে নজর রাখুন। বাড়ি এবং আশপাশ পরিচ্ছন্ন রাখুন। 

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

চাকরি পরিবর্তনের সিদ্ধান্ত নিতে পারেন। সম্পর্কগত দিক থেকে ভাল খবর আসতে পারে। অভিভাবকদের দিকে খেয়াল রাখুন। কোনও কিছু নতুন শুরু করতে চাইলে আজ শুভদিন।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

মতপার্থক্যের জন্য পারিবারিক সমস্য়া তৈরি হতে পারে। কেরিয়ারে উন্নতির জন্য নতুন কোনও কোর্স শুরু করতে পারেন। 

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

কোনও জায়গায় টাকা আটকে থাকলে, তা আজ ফেরত পেতে পারেন। কর্মক্ষেত্রে প্রমোশনের সম্ভাবনা রয়েছে। 

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

ধর্মকর্মে মন আসতে পারে। লগ্নিতে লাভবান হতে পারেন। বসের সঙ্গে ভাল সম্পর্ক তৈরি হবে যা পরবর্তী প্রমোশনের জন্য ইতিবাচক। সামাজিক পরিচিতি বাড়তে পারে।  

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)       

আপনার কঠোর পরিশ্রম উচ্চতর কর্তৃপক্ষের নজরে আসবে। সেজন্য কর্মক্ষেত্রে উচু পদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ কোনও ক্ষেত্রে লগ্নি না করাই ভাল। আপনার মধ্য়ে পরিবর্তন আসতে পারে।

.