Horoscope Today: ঋণশোধ কর্কটের, মিথুনের ব্যবসায় উন্নতি! পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Jul 28, 2022, 07:22 AM IST
Horoscope Today: ঋণশোধ কর্কটের, মিথুনের ব্যবসায় উন্নতি! পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ Aries  রাশিফল Rashifal ( March 21 – April 20 )

মতভেদ থাকবে কিন্তু মোকাবিলা করতেই হবে। আপনি অস্বস্তি বোধ করবেন। অনেকেই আপনাকে উত্যক্ত করবে। অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত করতে হবে। অতিরিক্ত সময় শিশুদের সঙ্গে কাটাতে পারেন। নিজেকে নতুন করে আবিষ্কার করুন। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না, উদ্যোগ নিন। 

বৃষ/ Taurus  রাশিফল Rashifal ( April 21 – May 21 )  

দীর্ঘ লড়াই থেকে আজকে রেহাই পাবেন। শরীর ভাল থাকবে। নিজেকে আর্থিক দিক থেকে স্বতন্ত্র করে তুলুন। প্রতিশ্রুতি দেওয়ার আগে ভাল করে দেখে নিন। আপনাকে বন্ধু সাবধানে নির্বাচন করতে হবে। প্রেম আজ সমস্যা দেবে। 

মিথুন/ Gemini  রাশিফল Rashifal ( May 22 – June 21 ) 

বুদ্ধি দিয়ে কাজ করুন, নিজের লক্ষ্য ঠিক রাখুন। সেরা দিয়ে কাজ করুন। ব্যবসায়িক কৃতিত্বের জন্য ভাল দিন। ভালবাসাকে উপেক্ষা করুন। রুক্ষ মনোভাব অনেক বিরোধ আনবে। বন্ধুত্ব ভাল সুযোগ আনবে।  

কর্কট/ Cancer রাশিফল Rashifal  ( June 22 – July 23 )

বিশ্রাম নিন, মানসিক চাপ থেকে দূরে থাকুন। আমোদে মনোভাব বজায় রাখুন। টাকাকড়ি পরিশোধ হয়ে যাবে। সন্তানের পিছনে ধৈর্য রাখতে হবে। নিজের সময় নষ্ট করবেন না। প্রশংসা পাবেন, সেটিকে কাজে লাগান। 

সিংহ/ Leo রাশিফল  Rashifal  ( July 24 – August 23 )

আলাপচারিতার সুযোগ। প্রেম বজায় থাকবে। অনেক রহস্য জানতে পারেন। কর্মেই থাকবেন। অপরের সঙ্গে ভাল মনোভাব রাখুন। হিংসে করা ঠিক নয়। ভ্রমণের পরিকল্পনা বানচাল করুন। পার্টনারের সঙ্গে ঝামেলা হতে পারে। 

কন্যা/ Virgo রাশিফল Rashifal  ( August 24 – September 23 )

সাম্প্রতিক কোনও ঘটনায় রেগে থাকবেন। বিরক্ত বোধ করতে পারেন। শারীরিক লাভের সুযোগ রয়েছে। বিনিয়োগের বিষয়ে সাবধান। বাবা মায়ের স্বাস্থ্য চিন্তা সৃষ্টি করবে। উদ্বেগ থাকতে পারে। নিজের চারপাশে একবার দেখে নিন। চোখ কান খোলা রাখুন। অযথা কাউকে বিশ্বাস করবেন না।

তুলা/ Libra রাশিফল Rashifal  ( Sept 24 – Oct 23)

সৃজনশীল কাজে নিজেকে নিযুক্ত করুন। মানসিক শান্তি থাকতেই হবে। উত্তেজনা থাকবে, কিছু পরিস্থিতি ঝামেলা সৃষ্টি করবে। পরিবারের সদস্যের সঙ্গে সম্পর্ক ভাল রাখুন। প্রেমের জন্য ভাল সুযোগ। আজকের দিনে নিজেকে ভাল কিছু সন্ধান করতে হবে। আনন্দে থাকুন। সময় নষ্ট করবেন না। 

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal  ( Oct 24 – Nov 22 )

চাপ কমবে, পরিত্রাণ পাবেন অনেক কিছু থেকেই। নির্দিষ্ট লক্ষে অবিচল থাকুন। ঝুঁকি অথবা অপ্রত্যাশিত ঝলক থেকে দূরে থাকুন। আজকেই আপনার দীর্ঘায়িত ঝামেলা মিটিয়ে নিন। জীবনে অনেক কিছু করার আছে, এখনি ভেঙে পড়ার সময় নয়। শরীর ভাল থাকবে। 

ধনু/ Sagitarious  রাশিফল Rashifal  ( Nov 23 – Dec 22 )

আপনি শক্তিতে পূর্ণ থাকবেন। শিল্পের সঙ্গে যুক্ত থাকুন। আর্থিকভাবে লাভবান হবেন। জীবনের সঙ্গে অনেককিছু পাওয়ার চেষ্টা করবেন। সদস্যের মধ্যেই ভাল কিছু খোঁজার চেষ্টা করুন। অপরিচিত লোকজনের সঙ্গে কথা না বলাই ভাল। দীর্ঘ সময় ধরে কিছু পাওয়ার চেষ্টা করছেন সেটি আজকে পাবেন। 

মকর/ Capricorn  রাশিফল Rashifal ( Dec 23 – Jan 20 )

অশান্তি করে লাভ নেই। জীবনের সমস্যাগুলি দুর করুন। চেতনা জাগিয়ে তুলুন। ঋণ নিতে গেলেই সমস্যায় পড়বেন তাই সাবধান। পরিবারকে সময় দিন। পরোয়া না করেই এগিয়ে যান। অন্যের কথা আজকে শুনবেন না। কারওর উপস্থিতি ভাল মুহূর্ত উপহার দেবে। 

কুম্ভ/ Aquarious  রাশিফল Rashifal ( Jan 21 – Feb  19 ) 

মেজাজ ভাল থাকবে। চমকের মধ্যেই কাজ করবেন। অত্যধিক খরচ করবেন না। ভালবাসার প্রকাশ করুন। কষ্ট হলে বলতে শিখুন। সঙ্গীর থেকে সময় পাবেন। হতাশা সামনে আসতে পারে। স্পষ্ট মনোভাব বজায় রাখুন। পার্টনারের থেকে অনেক কিছু শিখবেন। 

মীন/ Pisces  রাশিফল  Rashifal ( Feb 20 – Mar 20 ) 

একলা এগিয়ে চলুন। নিজেকে মোটিভেট করতে হবে। অর্থ ব্যয় হবে। মেজাজ নিজের মত করেই রাখুন। আজকে নিজেকে বোঝা খুব দরকার। ঘরে সমস্যা থাকবে তবে মোকাবিলা করতে হবে। আপনি অনেকের ভিড়ে হারিয়ে যাবেন কিন্তু নিজেকে সামলে নিয়ে কাজ করুন। মূল্যবান ব্যক্তিত্ব বজায় রাখতে হবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.