Horoscope Today: মেষের জীবনে পরিবর্তন, দ্বন্দ্বে জড়াবে বৃষ; কেমন কাটবে আপনার দিন?

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal  - কেমন কাটবে আজকের দিন?  

Updated By: Mar 15, 2022, 06:48 AM IST
Horoscope Today: মেষের জীবনে পরিবর্তন, দ্বন্দ্বে জড়াবে বৃষ; কেমন কাটবে আপনার দিন?
রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আজ একটি বড় পরিবর্তনের হতে চলেছে। অপ্রত্যাশিত কিছু আপনার পথে আসতে চলেছে যার জন্য আপনার প্রচুর শারীরিক শক্তির প্রয়োজন হবে। আপনার পথে যা আসতে চলেছে তার জন্য নিজেকে প্রস্তুত করুন কারণ এতে আপনার দিক থেকে মনোযোগের প্রয়োজন হবে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আজ সহজেই অন্য লোকেদের দ্বন্দ্বে জড়িয়ে পড়বেন আপনি। অন্য লোকের কাজের থেকে দূরে থাকার চেষ্টা করুন। নিজের কাজে মন দিন। পেশাদার ক্ষেত্রে, সবকিছু আপনার জন্য অত্যন্ত ভাল হতে চলেছে। নিজের কর্মজীবনের দিকে মনোনিবেশ করুন। আজকের করণীয় তালিকা থেকে আপনার মনোযোগ দূরে সরিয়ে দেবেন না।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে। শরীর ভাল যাবে না। 

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

অন্যায় বহুদিন ধরে সহ্য করে চলেছেন, এবার সময় এসছে প্রতিবাদ করার। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসার সম্ভাবনা। দাম্পত্য জীবনে হঠাৎ করে অশান্তি নিয়ে চিন্তা। 

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সাধারণত শান্ত কিন্তু রেগে গেলে যে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পরেন, সেই কারণে বিতর্কে জড়িয়ে পরতে পারেন প্রতিবেশীর সঙ্গে। যার ফলে মাথার যন্ত্রণা বৃদ্ধি ও কাজের ক্ষতি হতে পারে। ঘুরতে যাওয়াও বিফলে যেতে পারে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

কেউ প্রত্যাখ্যান পছন্দ করে না। আপনার ইতিবাচক মনোভাব আপনাকে কিছু নির্দিষ্ট প্রত্যাখ্যানকে ভালভাবে নিতে সাহায্য করবে। এর ফলে, মানুষ আপনার দ্বারা প্রভাবিত হতে চলেছে এবং আপনি অপ্রত্যাশিত সুযোগ পেতে চলেছেন। সুতরাং প্রত্যাখ্যান সম্পর্কে চিন্তা করবেন না, সবকিছুই ঠিক হয়ে যাবে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

আপনি কি নিজের অদ্ভুত দিকটি দেখা চান কিন্তু মানুষ কী ভাবতে পারে সে সম্পর্কে একটু সন্দিহান? আপনি যা চান তাই প্রদর্শন করা ভাল। আপনার মানুষ এবং তাদের প্রতিক্রিয়া সম্পর্কে চিন্তা করার দরকার নেই। 

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

সন্দেহবাতিক হলে বাজে কোনও চিন্তা ভাবনা আজ অকারণে আপনাকে ব্যস্ত করতে পারে। আজ সারা দিন ব্যবসা ভাল চলবে কিন্তু পরে আপনার তেজী, নির্ভীক এবং একগুঁয়েমির জন্য জটিলতা আসতে পারে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। 

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

সারাদিন কোনও বিষয়ে একটু উত্তেজনা থাকতে পারে। বৃহস্পতি সহায়, তার মানেই আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। প্রেমের জন্য সুখবর আসতে পারে। শারীরিক সমস্যা থাকবে না। দূরে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারে। 

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

চাকুরি ক্ষেত্রে নাগালের মধ্যে এসেও কাজটা আটকে যাবে। অতিরিক্ত খরচের সম্ভবনা রয়েছে। প্রেমের ক্ষেত্রে আজ নিজেকে গুটিয়ে রাখুন। আঘাত প্রাপ্তির সম্ভাবনা রয়েছে আজ। এই সপ্তাহে অর্থনৈতিক দিকেস স্বাচ্ছন্দ আসবে না। তবে খরচের জন্য অনেক শখ পূরণ ব্যহত হবে। ব্যবসায় সতর্ক দৃষ্টি প্রয়োজন।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

জলপথে বিপদ আসতে পারে। ব্যবসায় সাফল্য নিশ্চিত। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ বৃদ্ধি পাবে। ব্যয় বৃদ্ধি হওয়ার জন্য সঞ্চয় ঠিক থাকবে না। সিদ্ধান্ত নিতে সমস্যা হবে তাই প্রয়োজনে তাঁদের সঙ্গে থাকুন যাঁরা স্বাভাবিকের তুলনায় তাঁদের কাজে একটু বেশি দৃঢ়সংকল্প।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

সাহায্য চাওয়া আপনার প্রকৃতির মধ্যে থাকে না। কিন্তু আজ, নিজের প্রয়োজনীয় সাহায্যের জন্য কাউকে জিজ্ঞাসা করুন। লোকেরা এটি পছন্দ করে যখন আপনি তাদের সাহায্য চান এবং এটি এমন সম্পর্ক তৈরি করে যা ভবিষ্যতে আপনার প্রয়োজন হতে পারে। তাই নিশ্চিত করুন যে আপনি আপনার অহঙ্কার দূরে সরিয়ে রাখবেন এবং অন্যদের সাহায্য নেবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.