Horoscope Today: শারীরিক সংকটে বৃষ, সময় খারাপ কন্যার, পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Nov 22, 2022, 07:58 AM IST
Horoscope Today: শারীরিক সংকটে বৃষ, সময় খারাপ কন্যার, পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

লংজার্নি এড়িয়ে চলুন। গ্রহণের সময়ে অপ্রত্যাশিত সমস্যা ঘাড়ে চাপতে পারে। মেজাজ হারিয়ে ঝগড়াঝাঁটিতে জড়াবেন না।  সাময়িকভাবে পকেটে টান পড়তে পারে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

ব্যক্তিগত এবং পেশাদারি উভয় জায়গায় সমস্যা বৃদ্ধি হতে পারে। নিজের যত্ন না নিলে অর্গান ফেলিওরের মত শারীরিক সংকট দেখা দিতে পারে।  তবে শারীরিক অসুখের দেখাও দিতে পারে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

বকেয়া কাজের অধিকাংশই সম্পন্ন হবে। গ্রহণ অনেক বাধা প্রদান করবে আপনাকে, তবে আপনি সব বাধা অতিক্রম করতে সক্ষম হবেন। আর্থিকক্ষেত্রে ভালো মন্দের মিশ্র ফলাফল দেখা দেবে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

মগজধোলাই করতে পারে এমন লোকেদের থেকে দূরে থাকুন। নিজের সিদ্ধান্ত নিজেই নিন। সমস্যার সম্মুখীন হলেও, চটজলদি সমাধান পেয়ে যাবেন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

বেশ কিছু অর্থদণ্ড দিতে হলেও জীবন ক্রমশ স্বাভাবিকতায় ফিরে আসবে। নিকটজনের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ানোর আশঙ্কা রয়েছে, আচরণের ব্যাপারে সতর্ক থাকা বাঞ্ছনীয়।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

সময় ভালো নয়। মায়ের সঙ্গে ঝামেলা হতে পারে, হতে পারে স্বাস্থ্যজনিত সমস্যাও। বড় সিদ্ধান্তগ্রহণ বা পেশা পরিবর্তনের সিদ্ধান্ত এড়িয়ে চলুন। এটি একটি ক্ষণস্থায়ী সময়, যা পার হলেই সুদিনের সম্ভাবনা।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

আর্থিক দিক থেকে সুসময়। জীবনচর্যায় পরিবর্তন আসবে। প্রেম-ভালোবাসার ক্ষেত্রে  কিছু নজরকাড়া বদল আসতে পারে। শিক্ষার্থীরা সাফল্য প্রত্যাশা করতে পারেন।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

ব্যক্তিগত এবং কর্মক্ষত্রে ইতিবাচক একটি সময়। আপনার পূর্বনির্ধারিত লক্ষ্য অর্জিত হওয়ার সম্ভাবনা রয়েছে। কেটে যাবে আর্থিক সংকটও।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

বিবাহিতদের পক্ষে ভাল সময় নয়। ঝগড়াঝাটি, এমনকি বিবাহ বহির্ভূত সম্পর্কের সম্ভাবনা। তবে আইনি ক্ষেত্রে সুদিনের সম্ভাবনা।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

অন্যদের সঙ্গে মেলামেশার ব্যাপারে সতর্ক না থাকলে তার জন্য যন্ত্রণাভোগ করতে হতে পারে। তবে ভালো খবরও রয়েছে। আপনার নিকটজন কেউ যদি কঠিন সময়ের মধ্যে দিয়ে যান, তাঁরা আপনার সাহায্যে খারাপ সময় কাটিয়ে উঠতে পারেন।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

এঁদের পক্ষে ভাল খবর নেই। হতাশা ঘিরতে পারে। ব্যক্তিগত জীবন প্রফেশনাল জীবনের থেকে আলাদা রাখতে পরামর্শ দিচ্ছেন অ্যাস্ট্রোলজাররা।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

জ্যোতিষমতে এ রাশিতে যাঁদের জন্ম তাঁরা জন্মনেতা বা নেত্রী। কাজের জায়গায় তাঁদের দায়িত্বের বাড়বৃদ্ধি অর্থাৎ উন্নতি ঘটতে পারে। 

.