Horoscope Today: মেষের কাজে উৎসাহ, কন্যার ব্যস্ত দিন; পড়ুন আজকের রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন? কী বা লেখা আছে আপনার ভাগ্যে? 

Updated By: Nov 28, 2022, 07:43 AM IST
Horoscope Today: মেষের কাজে উৎসাহ, কন্যার ব্যস্ত দিন; পড়ুন আজকের রাশিফল
রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আপনি আজ আপনার কাজের প্রতি উৎসাহী এবং মনোযোগী হবেন। উর্দ্ধ্বতন কতৃপক্ষ এটি লক্ষ্য করবেন। পারিবারিক সমস্যার কারণে কিছু ছোট ভ্রমণ করতে হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত কোনও সমস্যার আজ সমাধান হবে। শিক্ষার্থীরা স্বাভাবিকের তুলনায় কম চাপের মধ্যে থাকবে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আপনি আজ কর্মক্ষেত্রে অসন্তুষ্ট হতে পারেন কারণ আপনার যতটা সহযোগিতা প্রয়োজন ততটা সহযোগিতা তারা নাও করতে পারে। আজ নতুন বিনিয়োগ না করাই ভালো। পিতামাতা এবং পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে ধৈর্য ধরে কথা বলুন কারণ তারা সবসময় আপনার লক্ষ্যগুলি বুঝতে নাও পারেন। আপনার ভবিষ্যত পরিবারের জন্য কিছু তৈরিতে মনোনিবেশ করুন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

শরীর ভাল থাকবে না, পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। বাড়তি কিছু খরচের জন্য চাপ বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে বিবাদ বাড়তে পারে। ব্যবসায় দারুন অর্থ প্রাপ্তি যোগ আছে। নিজের ভুল সংশোধন করার ফলে সংসারে শান্তি ফিরবে।ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা জুটবে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, উন্নতির যোগ রয়েছে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে। মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধির জোরে জয় পাবেন। প্রতিবেশীর সঙ্গে বেশি মেলামেশা অশান্তির কারণ হতে পারে। আর্থিক ক্ষতি থেকে সাবধান থাকা দরকার।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদের আশঙ্কা। স্ত্রীর জন্য ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারের থেকে দূরত্ব বাড়তে পারে।হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কাজের জন্য সাহায্য করতে হতে পারে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আপনি কর্মক্ষেত্রে অত্যন্ত ব্যস্ত থাকবেন। আপনার ক্ষেত্রের প্রভাবশালী কেউ ভাল সুযোগের জন্য আপনার নেটওয়ার্ক তৈরি করতে সাহায্য করবে। আপনার অতীত বিনিয়োগ শক্তিশালী আর্থিক লাভ দেবে। অবিবাহিতদের ক্ষেত্রে ঘনিষ্ঠ বন্ধুর প্রতি অনুভূতি তৈরি হতে পারে। প্রেমিক-প্রেমিকারাদের জন্য খারাপ দিন।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে অশান্তি বাধতে পারে। ছোটখাটো কোনও আঘাত লাগতে পারে। আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। কোনও ভাল কাজে সুনাম প্রাপ্তি হতে পারে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

অযথা তর্কে যাবেন না, সমস্যা আসতে পারে। কোনও মহিলার থেকে আজ খুব বড় আঘাত পেতে পারেন। আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হতে পারেন।বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মান প্রাপ্তি যোগ রয়েছে। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পাবেন। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বাড়বে। দামি কিছু কেনার জন্য খরচ বাড়তে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। সকালের দিকে কিছু হারিয়ে যেতে পারে। আজ সারা দিন কোনও ঝুঁকির কাজ না করাই ভাল।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি থাকবে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও যেতে হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব গুরুত্বপূর্ণ কাজ আজ না করাই ভাল। গুরুজনের কথা মেনে না চললে বিপদ হতে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

যাঁরা বিদেশে কাজ করেন, তাদের একটু সাবধানে থাকা দরকার। আজ যতটা সম্ভব ঈশ্বরের জন্য কিছু করার চেষ্টা করুন।আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো কোনও ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যে হতে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আপনি ঘরোয়া ক্ষেত্রে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বাধ্য হবেন, বিশেষ করে আপনার বর্তমান সঙ্গীর ব্যাপারে। আপনার কর্মক্ষেত্রে তর্ক করা থেকে বিরত থাকুন। আপনি যদি বিনিয়োগ করতে চান, তাহলে কিছুদিন পড়ে করাই ভালো। বাড়িতে সম্পর্কের উন্নতিতে মনোযোগ দিন।

.