Horoscope Today: ইতিবাচক কন্যা, বৃষর দ্বন্দ্ব; পড়ুন আজকের রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Sep 29, 2022, 07:47 AM IST
Horoscope Today: ইতিবাচক কন্যা, বৃষর দ্বন্দ্ব; পড়ুন আজকের রাশিফল
রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আপনি আজ একটি বড় পরিবর্তনের মাঝে রয়েছেন। অপ্রত্যাশিত কিছু আপনার পথে আসতে চলেছে যার জন্য আপনার প্রচুর শারীরিক শক্তির প্রয়োজন হবে। আপনার পথে যা আসতে চলেছে তার জন্য নিজেকে প্রস্তুত করুন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আজ অন্য মানুষের দ্বন্দ্বে জড়িয়ে পড়া আপনার পক্ষে অত্যন্ত সহজ হতে চলেছে। অন্য লোকের কাজ থেকে দূরে থাকার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে আপনার দিন অত্যন্ত ভাল হতে চলেছে। ভাল বিষয় হল যে আপনি আপনার কর্মজীবনের দিকে মনোনিবেশ করছেন। আজকের কাজের তালিকায় মনোযোগ দিন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

মানসিক দিক থেকে আজ কারও কাছে নিচু হতে হবে। ভাল কাজের পরিবর্তে বদনাম জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। আত্মীয় বিবাদ থেকে সাবধান থাকুন। সময়টা খারাপ যাচ্ছে কিছুদিন, তবে সময়ের পরিবর্তন হবে এবার। শুধু বর্তমান পরিস্থিতিটি মেনে নিতে হবে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

অনেক বন্ধু আজ বাড়িতে আসতে পারে। যারা বিবাহের কথা ভাবছেন তারা কয়েক দিন অপেক্ষা করুন। পদার্থবিদ্যা নিয়ে যারা লেখাপড়া করছেন, তারা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। নতুন করে সবটা শুরু করার এটাই সুবর্ণ সুযোগ, এবং সামাজিক যত অবহেলা আপনার রয়েছে তাও কেটে যেতে পারে। তবে আপনার সমস্ত প্রশ্নের উত্তর রয়েছে অন্য কারও হাতে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আপনার উন্মুক্ত স্বভাবের জন্য ঘনিষ্ঠ মহলে আপনার স্থান আরও ভাল হবে। আজ কোনও বিষয়ে নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি বন্ধ হতে পারে। উচ্চশিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি। আপনার গুরুত্ব বাড়বে। আপনার নিকটজনদের সঙ্গে আপনার প্ল্যান শেয়ার করার পরেই বুঝতে পারবেন আদৌ আপনার কার্যসিদ্ধি হবে কিনা।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

কেউই প্রত্যাখ্যান পছন্দ করে না, তবে আপনার ইতিবাচক মনোভাব আপনাকে একটি নির্দিষ্ট প্রত্যাখ্যানকে সুশৃঙ্খলভাবে মেনে নিতে সাহায্য করবে। মানুষ আপনার দ্বারা প্রভাবিত হতে চলেছে এবং আপনি অপ্রত্যাশিত সুযোগ পেতে চলেছেন যা আপনাকে জীবনে এগিয়ে নিয়ে যেতে চলেছে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

একটা সুন্দর রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। সাংস্কৃতিক ক্ষেত্রে অনেকটা সময় কাটবে। তবে সামাজিক ক্ষেত্রে কিছু বাঁধা আসতে পারে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

পূর্বের চিন্তাগুলি সামনে আনতে সমস্ত বিকল্প পথ খুলে রাখুন। আর্থিক বিষয় নিয়ে এখন কোনও চর্চা না করাই ভাল। এ ক্ষেত্রে প্রয়োজনের অতিরিক্ত ব্যায় হতে পারে। ব্যবসায় অতিরিক্ত লাভের আশায় চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি। তৃতীয় ব্যক্তির জন্য বাড়িতে অশান্তি। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ হাতছাড়া হতে পারে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

আবারও পুরনো ছন্দে ফেরার সময় এসেছে, জীবনের গতি পরিবর্তনের জন্য দৃঢ়প্রতিজ্ঞ হন। চন্দ্র আপনার সেরার সেরাটি দিতে সাহয্য করবে, পাশাপাশি কেউ একজন আপনার জন্য অপেক্ষা করছে। তার সঙ্গে যোগাযোগ হলেই আপনার জীবনে পরিবর্তন আসতে চলেছে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

পরিবার আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর নির্ভর করবে। অদ্ভুত নানা বিষয়ে জড়িয়ে পড়তে পারেন। আপনার বিরোধিতা করবে অনেকেই। তবে হতাশ হওয়ার কোনও কারণ নেই, বুদ্ধিমত্তার সঙ্গে লড়তে হবে, ফলস্বরূপ আপনার অবস্থান আরও দৃঢ় হবে এ ক্ষেত্রে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া থেকে সাবধান। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ। চাকরিতে উন্নতির যোগ দেখা যাচ্ছে। কাছের মানুষজনের সঙ্গে আলোচনায় মানসিক সমস্যাগুলোর সমাধান হবে। মানসিক শান্তি পাবেন পুরনো সমস্যার থেকে। দিন ভাল কাটবে সব মিলিয়ে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আপনার প্রয়োজনীয় সাহায্যের জন্য কাউকে জিজ্ঞাসা করুন। নিশ্চিত করুন যে আপনি আপনার অহংকারকে আপনার মনের দখল নিতে দেবেন না এবং অন্যদের আজ আপনাকে সাহায্য করার সুযোগ দিন।

.