এই রেস্তোরাঁয় খাবার একেবারে ফ্রি! তবে দিতে হবে সময়ের দাম!

মনোরঞ্জনের জন্য রেস্তোরাঁয় নানা ধরনের বিনোদন মূলক ‘লাইভ’ অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

Sudip Dey | Updated: Mar 10, 2019, 02:34 PM IST
এই রেস্তোরাঁয় খাবার একেবারে ফ্রি! তবে দিতে হবে সময়ের দাম!

নিজস্ব প্রতিবেদন: বছর দুই-আড়াই আগে একটি রেস্তোরাঁ চালু হয়, আর পাঁচটা রেস্তোরাঁর এর তোমন একটা ফারাক চোখে পড়বে না। তবে এই রেস্তোরাঁর একটা বিশেষত্ব দ্রুত একে জনপ্রিয় করে তোলে। কী সেই বিশেষত্ব? এই রেস্তোরাঁয় যত খুশি খান, খাবারের দাম দিতে হবে না। কারণ, এখানে যে কোনও খাবার বা পানীয় সম্পূর্ণ বিনামূল্যেই পাবেন। তবে হ্যাঁ, এখানে বসে কাটানো সময়ের মূল্য চোকাতে হবে আপনাকে! অর্থাৎ, এই রেস্তোরাঁর খাবার বা পানীয় সম্পূর্ণ ‘ফ্রি’ হলেও সময়ের দাম অবশ্যই দিতে হবে আপনাকে।

আরও পড়ুন: বডি লোশন মুখে মাখেন? জানেন কি হতে পারে?

অদ্ভুত নিয়মের এই রেস্তোরাঁর নাম ‘দ্য পিপল অ্যান্ড কোং’ (The People and Co)। গুরুগ্রামের সাইবার সিটিতে রয়েছে এই রেস্তোরাঁ। এটি মূলত একটি ‘বার কাম রেস্টোরেন্ট’। এখানে নানান মুখরোচক স্বাদের কন্টিনেন্টাল আর ইতালিয়ান খাবারের সঙ্গে সঙ্গে মকটেল, ককটেল বা সুরা পানের সুযোগও পাবেন ভোজন রসিকরা। মনোরঞ্জনের জন্য রেস্তোরাঁয় নানা ধরনের বিনোদন মূলক ‘লাইভ’ অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

The People and Co

কিন্তু এই রেস্তোরায় সময়ের দাম কত?

এই রেস্তোরায় প্রতি মিনিট সময় কাটানোর জন্য আপনাকে গুণতে হবে ১৫ টাকা করে। অর্থাৎ, ১ ঘণ্টা এই রেস্তোরাঁয় কাটানোর জন্য আপনার খরচ হবে ৯০০ টাকা। তবে অনলাইনে বা ফোন করে বাড়িতে খাবার আনাতে চাইলে তখন খাবারের দামই দিতে হবে।