সোমবার থেকে শুরু হল MedPlus Health IPO-র সাবস্ক্রিপশন, জেনে নিন বিস্তারিত তথ্য

মেডপ্লাস হেলথ আইপিও-র মূল্য প্রতি ইক্যুইটি শেয়ারে ৭৮০ টাকা থেকে ৭৯৬ টাকার মধ্যে নির্ধারণ করা হয়েছে।

Updated By: Dec 13, 2021, 01:50 PM IST
সোমবার থেকে শুরু হল MedPlus Health IPO-র সাবস্ক্রিপশন, জেনে নিন বিস্তারিত তথ্য

নিজস্ব প্রতিবেদন: ভারতের অন্যতম বৃহত্তম খুচরা বিক্রেতা ফার্মাসি মেডপ্লাস হেলথ সার্ভিসেস লিমিটেডর (Medplus Health Services Limited) প্রাথমিক পাবলিক অফার (IPO) বাজারে আসছে সোমবার। মেডপ্লাস হেলথ আইপিওর তিন দিনের সাবস্ক্রিপশনের সময়কাল ১৩ ডিসেম্বর থেকে ১৫ ডিসেম্বর।

মেডপ্লাস হেলথ সার্ভিসেস লিমিটেডর IPO-র ফেস ভ্যালু ২ টাকা প্রতি ইকুইটি শেয়ার। মেডপ্লাস হেলথ IPO-র দাম নির্ধারণ করা হয়েছে প্রতি ইকুইটি শেয়ারে ৭৮০ টাকা থেকে ৭৯৬ টাকার মধ্যে। এই আইপিও (IPO)-র সর্বনিম্ন অর্ডার করার পরিমান ১৮টি শেয়ার। 

আরও পড়ুন: 'পুলিসও ক্যাডার হয়ে গেছে', দাবি Dilip-র

মেডপ্লাসের শেয়ার BSE এবং NSE-তে তালিকাভুক্ত করা হবে। এই IPO-র ইস্যুর পরিমান ১,৩৯৮.৩০ কোটি। এর মধ্যে নতুন ইস্যু ৬০০ কোটি এবং বিক্রির অফার ৭৯৮.৩০ কোটি। যদিও, কিউআইবি (QIB) শেয়ারগুলি নেট অফারের ৫০ শতাংশ, এবং খুচর শেয়ার ৩৫ শতাংশ এবং এনআইআই (NII) শেয়ার ১৫ শতাংশ।

 মেডপ্লাস হেলথ আইপিও-র (IPO) প্রধান ব্যবস্থাপক হল আক্সিস ক্যাপিটাল লিমিটেড (Axis Capital Limited), ক্রেডিট সুইস সিকিউরিটিস (ইন্ডিয়া) প্রাইভেট লিমিটেড (Credit Suisse Securities (India) Private Limited), এডেলওয়াইস ফাইনান্সিয়াল সার্ভিসেস লিমিটেড (Edelweiss Financial Services Ltd), এবং নোমুরা ফাইনান্সিয়াল অ্যাডভাইসারি অ্যান্ড সিকিউরিটিস (ইন্ডিয়া) প্রাইভেট লিমিটেড (Nomura Financial Advisory And Securities (India) Pvt Ltd)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.