এবার অভিনেত্রী কেলি ব্রুকের নগ্ন সেলফি ফাঁস

Updated By: Oct 9, 2014, 04:43 PM IST
এবার অভিনেত্রী কেলি ব্রুকের নগ্ন সেলফি ফাঁস

 

ওয়েব ডেস্ক: জেনিফার লরেন্স, রিহানা, কিম কার্দাশিয়ানের পর এবার অভিনেত্রী কেলি ব্রুক। হলিউডের সবচেয়ে বড় নগ্ন ছবি ফাঁসকাণ্ডে যুক্ত হলও আরও একটা বড় নাম। আইক্লাউড অ্যাকাউন্টের  হ্যাক করে পিরানহা থ্রিডি, সারভাইভাল আইল্যান্ড খ্যাত এই অভিনেত্রীর বেশ কয়েকটা অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস করা হল। ফাঁস হওয়া ছবিগুলোর একটিতে দেখা যায় নগ্ন ব্রুক বিছানায় শুয়ে সেলফি তুলছেন। ব্রিটিশ এই অভিনেত্রী ও মডেলের নগ্ন ছবি এখন ঘুরছে অনলাইনে। এর আগে কেবল অন্তর্বাসে নিজের ছবি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে প্রায়ই পোস্ট করতে দেখা গেছে 'পিরানহা থ্রিডি' খ্যাত এই অভিনেত্রীকে। ফাঁস হাওয়া ছবিগুলো যে জাল নয় সেটাও নিশ্চিত হওয়া গিয়েছে।

এই ঘটনায় হতাশা প্রকাশ করে কেলির পক্ষ থেকে বলা হয়েছে, 'তিনি মর্মাহত। অতীতে হয়তো নিজের দেহের ছবি থেকে আর্থিকভাবে তিনি লাভবান হয়েছেন। কিন্তু এই ছবিগুলো ছিল গোপনীয় যা পুরো দুনিয়ার সামনে প্রকাশ করে দেওয়া হয়েছে। তিনি আতঙ্কিত।'

নারী তারকাদের নগ্ন ছবি ফাঁস কাণ্ডের শুরুটা অগাস্ট মাস থেকে। জেনিফার লরেন্স, রিহানা, কেইট আপটন, সেলেনা গোমেজের মতো তারকাদের ব্যক্তিগত মুহূর্তের ছবি তাদের আইক্লাউড অ্যাকাউন্ট থেকে হ্যাক করে প্রকাশ করে দেওয়া হয় ফোরচ্যান এবং রেডিট-এর মতো ওয়েবসাইটগুলোতে। আর পরে এই ছবিগুলো ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

যে ১০১ জন নারী তারকার ছবি হ্যাক হয়েছে বলে তালিকা প্রকাশ করা হয়েছিল তাদের মধ্যে ব্রুকের নাম থাকলেও সে সময় নিজের নগ্ন ছবির অস্তিত্বের কথাই স্বীকার করেননি তিনি।
    

 

.